হাবজি গাবজি: সন্তানকে দেওয়ার সময় নেই,তাকে ভোলাতে হাতে মোবাইল দিয়ে বিপদ ডাকছেন না তো?

অত্যাধিক মোবাইল ফোনের ব্যবহার শিশুমনে কতটা ভয়ঙ্কর প্রভাব ফেলতে পারে, সে প্রশ্নই তুলে দিল রাজ চক্রবর্তী পরিচালিত 'হাবজি গাবজি'র ট্রেলার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 14, 2020, 01:31 PM IST
হাবজি গাবজি: সন্তানকে দেওয়ার সময় নেই,তাকে ভোলাতে হাতে মোবাইল দিয়ে বিপদ ডাকছেন না তো?

নিজস্ব প্রতিবেদন : মিস্টার অ্যান্ড মিসেস বসু দুজনেই ব্যস্ত। বেড়ে ওঠার এই বয়সে সন্তানকে দেওয়ার মত সময় তাঁদের কাছে নেই। অগত্যা, বাড়িতে থাকা ছোট্ট তিপুর ভরসা মোবাইল আর গেম। বাবা-মা কাউকেই কাছে না পেয়ে একাকীত্ব ক্রমাগত শিশু মনকে গ্রাস করে। মিস্টার অ্যান্ড মিসেস বসু দুজনেই চাকরি করায় অর্থনৈতিক সমস্যা নেই, বাড়ি-গাড়ি সবই আছে। ছোট্ট সন্তানকে খুশি রাখতে নতুন মোবাইল, নতুন ভিডিয়ো গেম সবই এনে দেয় তাঁরা। কিন্তু ধীরে ধীরে নিজেদের অজান্তেই যে বাড়িতে বিষ ঢোকাচ্ছেন, তা তাঁদের জানা ছিল না। অত্যাধিক মোবাইল ফোনের ব্যবহার শিশুমনে কতটা ভয়ঙ্কর প্রভাব ফেলতে পারে, সে প্রশ্নই তুলে দিল রাজ চক্রবর্তী পরিচালিত 'হাবজি গাবজি'র ট্রেলার।

শনিবার ১৪ নভেম্বর দীপাবলি ও চিলড্রেন্স ডে জোড়া সেলিব্রেশনের এই সময় মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি 'হাবজি গাবজি'র ট্রেলার। যেখানে স্বামী-স্ত্রী মিস্টার অ্যান্ড মিসেস বসুর ভূমিকায় দেখা গিয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়কে। ছবির গল্পে দেখা যাচ্ছে শুভশ্রী ও পরমব্রত দুজনেই কর্মরতা। আর বাড়িতে একা মোবাইলে ডুবে থেকে ক্রমাগত একগুঁয়ে, জেদি ও মোবাইল গেমে আসক্ত হয়ে পড়েছে তাঁদের ছেলে আদরের ছেলে তিপু। একটা সময় এমন আসবে তাঁদের ছেলেকে আয়ত্তের বাইরে চলে যেতে দেখা যায়, শুভশ্রী-পরমব্রত কি তাঁদের ছেলেকে পুরোপুরে হারিয়ে ফেলবেন? সে উত্তর অবশ্য ছবি মুক্তির পরই মিলবে।

'পরিণীতা'র পর এই ছবিতে ফের একবার শুভশ্রীকে অন্যরকম চরিত্রে দেখা যেতে চলেছে, তা ট্রেলারেই বেশ স্পষ্ট। 'হাবজি গাবজি'র ট্রেলার দেখার পর এখন সিনেমাপ্রেমীদের অপেক্ষা ছবি মুক্তির। যদিও ছবির পরিচালক রাজ চক্রবর্তী এখনও সিনেমা মুক্তির দিন ঘোষণা করেননি। তবে আশা করা যায় খুব শীঘ্রই মুক্তি পাবে ছবিটি।

.