ছেলে আদিদেবের জন্মদিনে ঘরোয়া অনুষ্ঠান, গান গাইলেন সুদীপা চট্টোপাধ্যায়

আদিদেবের জন্মদিন উপলক্ষে সুদীপা-অগ্নিদেবের বাড়িতেই ছোটখাটো সেলিব্রেশনের আয়োজন করা হয়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 13, 2020, 09:15 PM IST
ছেলে আদিদেবের জন্মদিনে ঘরোয়া অনুষ্ঠান, গান গাইলেন সুদীপা চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন:  দেখতে দেখতে দু'বছর পার। বৃহস্পতিবার, ১২ নভেম্বর ছিল সুদীপা-অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছেলে আদিদেব চট্টোপাধ্যায়ের ২ বছরের জন্মদিন। আদিদেবের জন্মদিন উপলক্ষে সুদীপা-অগ্নিদেবের বাড়িতেই ছোটখাটো সেলিব্রেশনের আয়োজন করা হয়। 

সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলের ২ বছরের জন্মদিনের থিমে উঠে এল ছোটা ভিমের 'ঢোলকপুর'। ছিল ঘরোয়া আড্ডা, আর গানবাজনা। ছেলের জন্মদিনে গান গাইতে শোনা গেল সুদীপাকে। বাবা-মায়ের সঙ্গে মিলে কেক কাটতেও দেখা গেল ছোট্ট আদিদেবকে। সে বেশ খোশমেজাজেই ছিল। পার্টির কিছু মুহূর্তের ছবির কোলাজ ও ভিডিয়ো ফেসবুকে পোস্ট করেছেন সুদীপা নিজেই।

আরও পড়ুন-মাদককাণ্ডে NCB-র জিজ্ঞাসাবাদ এখন অতীত, দীপাবলির পার্টিতে মাতলেন দীপিকা

আরও পড়ুন-'সুইজারল্যান্ড' মুক্তির দিন দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিতে হাজির জিৎ

প্রসঙ্গত, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সিরিয়াল কোন সে আলোর স্বপ্ন নিয়েতে কাজ করেছিলেন সুদীপা। সেটা ২০০৮ সাল। সেই থেকেই শুরু সম্পর্কের। একবার অগ্নিদেব চট্টোপাধ্যায় নিজেই জানিয়েছিলেন "একদিন আমার বাড়িতে এসে আমার পোষ্যদের দেখে আনন্দে আত্মহারা হয়ে যায় সুদীপা। আমরা ঠিক করি তার পরদিন থেকেই একসঙ্গে থাকবো"

সুদীপা ও অগ্নিদেব সাত পাকে বাঁধা পড়েন গত ২০১৫ সালে। ধুমধাম নয়, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বাড়িতে রেজিস্ট্রি ও ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বন্ধনে বাঁধা পড়েছিলেন সুদীপা ও অগ্নিদেব। বিয়ের দিন সাদা বেনারসি ও সাবেকি গয়নায় সেজেছিলেন সুদীপা। ও অগ্নিদেবের পরনে ছিল সাদা ধুতি ও পাঞ্জাবি। ঋতুপর্ণা সেনগুপ্ত, কনীনিকা ব্যানার্জি, ব্রাত্য বসু, দেবলীনা দত্ত ও তথাগত মুখার্জি, কুশল চক্রবর্তী, সৌরভ মুনি, জুন মালিয়া, চৈতি ঘোষালদের দেখা গিয়েছিল সুদীপা ও অগ্নিদেবের বিয়ের অনুষ্ঠানে।

 ২০১৮র ১২ নভেম্বর সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়ের পরিবারে আসে তাঁদের সন্তান আদিদেব চট্টোপাধ্যায়। 

.