সুপারস্টার ধনুষের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন দক্ষিণী গায়িকা সুচিত্রা!

রাতারাতি জমিন থেকে আকাশে, সবার মুখে মুখে এখন ঘুরছে দক্ষিণী গায়িকা সুচিত্রার কথাই! টুইটারের কয়েকেটা ছবি পোস্ট, একেবারে খবরের শিরোনাম উজ্জ্বল করে হৈ চৈ ফেলে দিয়েছেন তিনি।  নিজের কণ্ঠে যত না শ্রোতাদের মোহিত করেছেন তার থেকে শতগুণ বেশি উৎসাহ জুগিয়েছেন 'নিজের কেচ্ছা' জনসমক্ষে নিয়ে এসে! টুইটারে নিজের অন্তরঙ্গ ছবি পোস্ট করে কলিউডে (কর্ণাটক চলচ্চিত্র ইন্ডাস্ট্রি) শোরগোল ফেলে দিয়েছেন গায়িকা সুচিত্রা। তাঁর দাবি, কলিউড তারকা ধনুষের কাছে যৌন হেনস্থার শিকার হয়েছেন তিনি। শুধু ধনুষই নয়, গীতিকার অনিরুদ্ধ রবিচন্দ্রের বিরুদ্ধেও একই অভিযোগ তাঁর। 

Updated By: Mar 6, 2017, 11:06 AM IST
সুপারস্টার ধনুষের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন দক্ষিণী গায়িকা সুচিত্রা!

ওয়েব ডেস্ক: রাতারাতি জমিন থেকে আকাশে, সবার মুখে মুখে এখন ঘুরছে দক্ষিণী গায়িকা সুচিত্রার কথাই! টুইটারের কয়েকেটা ছবি পোস্ট, একেবারে খবরের শিরোনাম উজ্জ্বল করে হৈ চৈ ফেলে দিয়েছেন তিনি।  নিজের কণ্ঠে যত না শ্রোতাদের মোহিত করেছেন তার থেকে শতগুণ বেশি উৎসাহ জুগিয়েছেন 'নিজের কেচ্ছা' জনসমক্ষে নিয়ে এসে! টুইটারে নিজের অন্তরঙ্গ ছবি পোস্ট করে কলিউডে (কর্ণাটক চলচ্চিত্র ইন্ডাস্ট্রি) শোরগোল ফেলে দিয়েছেন গায়িকা সুচিত্রা। তাঁর দাবি, কলিউড তারকা ধনুষের কাছে যৌন হেনস্থার শিকার হয়েছেন তিনি। শুধু ধনুষই নয়, গীতিকার অনিরুদ্ধ রবিচন্দ্রের বিরুদ্ধেও একই অভিযোগ তাঁর। 

শুক্রবার রাতে গায়িকা সুচিত্রা তাঁর টুইটার হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেই এই বিতর্কের সূত্রপাত করেন। ছবি পোস্টের পর থেকেই অবশ্য তাঁর প্রোফাইলটিকে 'নিষ্ক্রিয়' দেখায়। ২৪ ঘন্টার মধ্যেই দাবানলের মত সোশ্যাল নেটওয়ার্কে ছড়িয়ে পরে সেই সব ছবি। "আমরা একটা কমন পার্টিতে ছিলাম। আমি আমার ড্রিংক্স শেষ করছিলাম। ওরা (ধনুষ ও অনিরুদ্ধ) আমার ড্রিংক্সে কিছু একটা মিশিয়ে দিয়েছিল। তারপরের অভিজ্ঞতা ভয়ানক। দুননেই আমার সঙ্গে সেক্স করে", দক্ষিণী গায়িকা সুচিত্রা তাঁর পোস্টে ধনুষ এবং অনিরুদ্ধের বিরুদ্ধে এই অভিযোগই করেছেন।

তবে দক্ষিণী গায়িকা সুচিত্রার স্বামীর দাবি, পারিবারিক কিছু বিষয়ে খুবই চিন্তিত তিনি, মানসিক অবসাদ থেকেই এই কাণ্ড করেছেন। 

 

.