Sudipta Chakraborty: কেউ রান্না করে দিলে দুমুঠো খেতে পান, ট্রোলারকে যোগ্য জবাব সুদীপ্তার

Sudipta Chakraborty: শুরু হয়েছে নতুন রান্নার শো 'রান্নাঘরের গপ্পো', সঞ্চালনা করছেন সুদীপ্তা চক্রবর্তী। এই শোয়ের সঞ্চালনা কেন্দ্র করে অভিনেত্রীকে কটূক্তি করেন এক নেটিজেন। তাঁকে সপাটে জবাব দিলেন সুদীপ্তা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 19, 2022, 06:49 PM IST
Sudipta Chakraborty: কেউ রান্না করে দিলে দুমুঠো খেতে পান, ট্রোলারকে যোগ্য জবাব সুদীপ্তার

Sudipta Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হারিয়ে যাওয়া হাঁড়ির খবর নিয়ে ছোটপর্দায় ফিরেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। কালার্স বাংলায় শুরু হয়েছে তাঁর নতুন রান্নার শো ‘রান্নাঘরের গপ্পো’। এই শোয়ে সঞ্চালিকা হিসাবে দেখা যাচ্ছে তাঁকে। শেষ ‘ধন্যি মেয়ে’ শোয়ে তাঁকে দেখা গিয়েছিল ছোটপর্দায়। ফের এবার তিনি ফিরেছেন টেলিভিশনে। ১৭ অক্টোবর থেকে শুরু হয়েছে এই অনুষ্ঠান। দর্শকের ফিডব্যাক পেতে নিজের সোশ্যাল মিডিয়ায় সুদীপ্তা জানতে চান যে, কেমন লাগছে এই শো? সেখানেই কুমন্তব্য করেন এক নেটিজেন। তাঁকে যোগ্য জবাব দিলেন অভিনেত্রী।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

এক ব্যক্তি লেখেন, ‘ঠিক কাজই নিয়েছেন। বাড়িওয়ালি সিনেমায় তো রান্নার কাজই করতেন। ওখান থেকেই হাতেখড়ি’। ঐ ব্যক্তিকে জবাবে সুদীপ্তা লেখেন, ‘একটু ভুল হয়ে গেল যে! বাড়িওয়ালি সিনেমায় রান্নার কাজ করিনি, অভিনয় করেছি একটি চরিত্রে, যে অভিনয়ের জন্য সেই বছরে সারা ভারতবর্ষের সমস্ত ছবির অভিনেত্রীদের মধ্যে আমাকে সেরা নির্বাচন করা হয় এবং সেই পুরস্কার হাতে তুলে দেন ভারতবর্ষের তদানীন্তন রাষ্ট্রপতি। আমার অভিনয়ের হাতেখড়ি অনেক আগে। সেই নিয়ে বিস্তারে আর গেলাম না।আর এই শোয়ে আমি রান্না করছি না, শো সঞ্চালনা করছি মাত্র।এবার বলি, রান্না করা অত্যন্ত কঠিন একটা কাজ আর ভালো রান্না করা আরো কঠিন। তাই হাসতে হাসতে চোখ দিয়ে জল বের করে ফেলে এই কঠিন কাজটাকে সামান্য করে দিতে কোন অশিক্ষিত লোকই পারবে না। আপনিও না। আপনি রান্না করতে পারেন কি না জানা নেই। তবে লেখা পড়ে মনে হচ্ছে পারেন না। পারলে রান্নাকে সম্মানের চোখে দেখতেন। বাড়িতে যে বা যারা রান্না করে দেন বলে দুমুঠো খেতে পান, তাঁদের প্রতি শ্রদ্ধাশীল হোন। দ্রুত সুস্থ হয়ে উঠুন।’

আরও পড়ুন- Kaushik Ganguly-Aparajita Adhya: নভেম্বরে পর্দায় কৌশিক-অপরাজিতার ‘কথামৃত’

তাঁর জবাবে মুগ্ধ নেটপাড়া। এক নেটিজেন লেখেন, ‘কিছু মানুষ আছেন আপনাদের ডিরেক্ট কাউন্টার শুনবেন বলে ইচ্ছা করে নেগেটিভ কমেন্ট করেন। প্লিজ আপনি আপনার কাজ দিয়ে নিজের পরিচয় এমনিতেই দিয়েছেন। এদের কথার উত্তর দেবেন না। এরা নিচ, ক্লীব তাই অন্যকে আঘাত দিয়ে আত্মসুখ পেতে চায়। আপনি বরাবরই খুব প্রিয় আমাদের। আরও ভালো করুন, নানা দিকে নিজেকে মেলে ধরুন। অশেষ শুভেচ্ছা রইল।’ অন্য এক নেটিলেজেন লেখেন, ‘খুব যথাযথ প্রত্যুত্তর, নিজের জন্য রান্না যারা করেন (রোজগারের জন্য/ঘরের কাজ হিসেবে) তাঁদের সম্মানের জন্য শ্রদ্ধা আর ভালোবাসা আরও বেড়ে গেল।’ সুদীপ্তাকে প্রশংসায় ভরিয়ে দেন তাঁর অনুরাগীরা। 'আপনি আর আপনার দিদি দুজনেই আমার খুব পছন্দের অভিনেত্রী, আপনাদের খুব ভালো লাগে।’ আরেক ব্যক্তি লেখেন, ‘তোমার উপস্থাপনা দারুণ লাগছে! চালিয়ে যাও,আমাদের ভালোবাসা রইল।’ অন্য এক নেটিজেন লেখেন, ‘ভীষণ ভীষণ ভালো লাগে দুই বোনকে, অভিনয় গান সঞ্চালনায় মুগ্ধ। চোখ ফেরাতে পারি না সাজগোজ ও পোশাক থেকে।’

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.