শাহরুখ-কন্যা সুহানার হাতে কার ছবি!

লন্ডনেই রয়েছেন সুহানা 

Updated By: Jan 9, 2019, 11:04 AM IST
শাহরুখ-কন্যা সুহানার হাতে কার ছবি!

নিজস্ব প্রতিবেদন : পড়াশোনার জন্য বর্তমানে লন্ডনে রয়েছেন সুহানা খান। সম্প্রতি সেখানেই মা গৌরী খানের সঙ্গে ডিনার ডেটে বেরোতে দেখা যায় শাহরুখ-কন্যাকে। আর সেখানেই পাপারাত্জির ক্যামেরায় ধরা পড়েন সুহানা। কিন্তু, শাহরুখ-কন্যার মোবাইল ফোনের ওয়ালপেপারে কার ছবি দেখা গেল জানেন?

আরও পড়ুন : বক্স অফিসে 'সিম্বা'-র গর্জন, সাকসেস পার্টিতে ধামাকা রণবীর সিং-এর
রিপোর্টে প্রকাশ, সুহানা যখন গাড়িতে ওঠেন, সেই সময় তাঁর হাতের মোবাইল ফোনটি ক্যামেরার ফ্ল্যাশে ধরা পড়ে। আর সেখানেই দেখা যায়, সুহানার মোবাইলের ওয়ালপেপারে রয়েছে ভাই অব্রামের ছবি। যা দেখে অবাক হয়ে যান অনেকেই। 
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি ভগ ম্যাগাজিনের কভার ফটোতে দেখা যায় সুহানা খান-কে। যা দেখে উচ্ছ্বসিত হয়ে পড়ে প্রায় গোটা ইন্ডাস্ট্রি। উত্তেজনা চোখে পড়ে শাহরুখ খানের চোখেমুখেও। তিনি বলেন, ভগ-এর মত ম্যাগাজিনে ফটোশুটের সুযোগ পাওয়ায় সুহানা ভাগ্যবান। এবার তাঁর দায়িত্ব আরও বেড়ে গেল। দর্শকদের আশা পূরণ করতে সুহানাকে আরও অনেক পরিশ্রম করতে হবে বলেও আশা প্রকাশ করেন কিং খান।  তবে এই মুহূর্তে সুহানা খানের অভিনয়ে আসার তেমন কোনও পরিকল্পনা নেই বলেও ইঙ্গিত দেন শাহরুখ খান। 

আরও পড়ুন : মোদীর বায়োপিকে অভিনয় নিয়ে বিবেক যা বললেন ভাবতেও পারবেন না...
তিনি বলেন, সুহানা আপাতত পড়াশোনা নিয়ে ব্যস্ত। পাশাপাশি তাঁর অভিনয় স্কুলের শিক্ষা সম্পূর্ণ হলে তবেই তিনি বি টাউনে পা রাখবেন বলেও জানিয়েছেন এসআরকে। প্রসঙ্গত, সুহানা খান-কে বলিউডে আত্মপ্রকাশ করানোর জন্য উত্সাহী একাধিক পরিচালক। করণ জহর থেকে সঞ্জয় লীলা বনশালিরা ইতিমধ্যেই সুহানাকে অভিনয় জগতে নিয়ে আসার জন্য শাহরুখকে প্রস্তাব দিয়েছেন বলে খবর।  কিন্তু, মেয়েকে আপাতত বলিউডে আনার জন্য প্রস্তুত নন খোদ কিং খান-ই।