আপনার বাবা কেন ফর্সা হওয়ার ক্রিমের প্রচার করেন! বর্ণ বিদ্বেষ নিয়ে পালটা আক্রমণ শাহরুখ-কন্যাকে

একের পর এক মন্তব্য ছুঁড়ে দেওয়া হয়

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 30, 2020, 05:45 PM IST
আপনার বাবা কেন ফর্সা হওয়ার ক্রিমের প্রচার করেন! বর্ণ বিদ্বেষ নিয়ে পালটা আক্রমণ শাহরুখ-কন্যাকে
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি: ​বন্ধ হোক বর্ণ বিদ্বেষ। গায়ের রংয়ের জন্য 'কালা', 'কালি'  বলে ডাকা বন্ধ করুন। গায়ের রং নিয়ে খোঁটা দেওয়া বন্ধ করা হোক বলে সরব হন শাহরুখ-কন্যা সুহানা খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই বর্ণ বিদ্বেষ নিয়ে সরব হন সুহানা খান। এরপরই সমাজের বিভিন্ন স্তরের মানুষ সুহানাকে সমর্থন করে তাঁর পোস্টের প্রেক্ষিতে মন্তব্য করতে শুরু করেন। তবে সুহানার ওই পোস্ট দেখে নেট জনতার একাংশ ক্ষেপে যান।

আরও পড়ুন : 'কালা', 'কালি' ডাকা বন্ধ করুন, বর্ণ বিদ্বেষ নিয়ে জোরাল বার্তা শাহরুখ-কন্যার

সুহানা খান যদি মানুষের বর্ণ বিদ্বেষের প্রবণতাকে বন্ধ করতে চান,তাহলে নিজের ঘর থেকেই তা শুরু করুন। তাঁর বাবা শাহরুখ খানকে অনুসরণ করে দেশের যুব সমাজ। যুব সমাজের মুখ হয়ে শাহরুখ কীভাবে ফর্সা হওয়ার ক্রিমের প্রচার করেন! ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপনের সঙ্গে শাহরুখ কীভাবে যুক্ত হন বলে সুহানাকে প্রশ্ন করতে শুরু করেন অনেকে। কেউ আবার বলতে শুরু করেন, এতদিনে সুহানা বুঝতে পেরেছেন যে গায়ের রং দিয়ে সুন্দর, অসুন্দরের বিচার করা যায় না। এই ধরনের ভণ্ডামি সুহানা খান বন্ধ করুন বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। সবকিছু মিলিয়ে বর্ণ বিদ্বেষ নিয়ে সুহানা খানের পোস্ট নিয়ে নেটিজেনদের একাংশ শাহরুখ খানের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি সমাজের বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুলতে শুরু করেছেন সুহানা খান। মাদক মামলায় যখন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুল প্রীত সিংদের পরপর সমন পাঠানো হয়, সেই সময় মুখ খোলেন শাহরুখ-কন্যা। কেন বেছে বেছে অভিনেত্রীদের সমন পাঠানো হচ্ছে বলেও প্রশ্ন তোলেন সুহানা খান।