'জঙ্গি অপবাদ', রোশন পরিবারের বিরুদ্ধে মুখ খুললেন সুনয়নার প্রেমিক

 তাঁকে জঙ্গি বলেও কটাক্ষ করা হচ্ছে বলে অভিযোগ করেছিলেন তিনি।

Updated By: Jun 25, 2019, 01:30 PM IST
'জঙ্গি অপবাদ', রোশন পরিবারের বিরুদ্ধে মুখ খুললেন সুনয়নার প্রেমিক

নিজস্ব প্রতিবেদন: খুব খারাপ আছেন, নরকে বাস করছেন। বেশ কয়েকসপ্তাহ ধরে এমনটাই দাবি করে আসছিলেন রাকেশ রোশন কন্যা তথা হৃত্বিক রোশনের দিদি সুনয়না রোশন। পরে 'পিঙ্কভিলা'কে দেওয়া এক সাক্ষাৎকারে সুনয়না জানিয়েছিলেন ইসলাম ধর্মাম্বলম্বী এক যুবকের সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন, যে সম্পর্ক তাঁর পরিবার মেনে নিতে চাইছে না। আর সেকারণে নাকি বাবা রাকেশ রোশন তাঁর গায়ে হাতও তুলেছেন বলে অভিযোগ করেছিলেন সুনয়না রোশন। এমনকি তাঁর প্রেমিক রুহেল যিনি একজন সাংবাদিক, তাঁকে জঙ্গি বলেও কটাক্ষ করা হচ্ছে বলে অভিযোগ করেছিলেন তিনি।

অবশেষে পুরো বিষয়টি নিয়ে মুখ খুললেন সুনয়না রোশনের প্রেমিক রুহেল আমিন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, "এটা ভীষণই দুর্ভাগ্যজনক। ভিন্নধর্মী হওয়ার কারণে কাউকে সন্ত্রাসবাদী তকমা দেওয়াটা ঠিক নয়। এর বিরুদ্ধে প্রতিবাদ করা উচিৎ।" 

আরও পড়ুন-অন্যের বাগান থেকে ফল পেড়ে খাচ্ছেন মিমি! ভাইরাল ভিডিয়ো

 তবে তিনি কীভাবে চিনলেন সুনয়নাকে? উত্তরে রুহেল জানান, " বহুদিন আমাদের যোগাযোগ ছিল না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আবার আমরা একে অপরের সঙ্গে যোগাযোগ করি।" রুহেলের কথায়, "ওরা (সুনয়নার পরিবার) আমাদের বন্ধুত্বটা মেনে নেয়নি। একটা নিরাপত্তা বলয়ের মধ্যে রেখেছে সুনয়নাকে। যখন এই ব্যপারে জানতে পারি তখন আমার প্রথমে বিশ্বাস হয়নি। তারপর পরে বিষয়টি নিয়ে হাসিই পায়।"

রুহেল আরও বলেন, ''সুনয়না নতুন ভাবে জীবনটা শুরু করতে চান। এক্ষেত্রে ও ওর পরিবারের সমর্থন চায়। হৃতিক সুজান খানকে বিয়ে করেছিলেন। তিনিও তো ভিন্নধর্মী। তাহলে সুনয়নার ক্ষেত্রে এই অবিচার কেন? সকলেই "বিদ্রূপটা সবাই দেখতে পাচ্ছে।" 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন

প্রসঙ্গত, এর আগে সুনয়না রোশনের কথা থেকেই জানা যায় রুহেল আমিন পেশায় একজন সাংবাদিক। গত বছর ফেসবুকের মাধ্যমে তাঁর সঙ্গে আলাপ হয় সুনয়নার। তখন থেকেই প্রেমের সূত্রপাত। সুনয়নার বক্তব্য অনুসারে তিনি রুহেলের সঙ্গেই থাকতে চান। তাই তাঁর পরিবারকে রুহেলকে মেনে নিক এমনটাই তিনি চান বলে জানিয়েছিলেন রাকেশ রোশন কন্যা। 

আরও পড়ুন-মাথায় চওড়া সিঁদুর, হাতে চূড়া, নিখিলের হাত ধরেই কলকাতায় ফিরলেন নুসরত

প্রসঙ্গত, এর আগে ২০০৯ সালে আমেরিকা প্রবাসী ব্যবসায়ী মোহন নগরের সঙ্গে বিয়ে হয়েছিল সুনয়নার। তবে সেই সম্পর্ক স্থানী হয়নি। পরবর্তীকালে ফের আশিস সোনির সঙ্গে বিয়ে হয় সুনয়নার। সুরানিকা নামে তাঁদের একটি মেয়েও রয়েছে। শোনা যায়, ২০১৫ সালে ভারত কাপুর নামে এক ব্যক্তিক সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন সুনয়না। 

আরও পড়ুন-আবিরের সঙ্গে লড়াইয়ে জড়ালেন যীশু সেনগুপ্ত