close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন

 সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো চোখে জল এনে দিল বিগ বি অমিতাভ বচ্চনের। 

Updated: Jun 25, 2019, 11:17 AM IST
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন

নিজস্ব প্রতিবেদন: ভালোবাসা, স্নেহ, বিশ্বাস আর নির্ভরতা, বাবার সঙ্গে মেয়েদের সম্পর্ক বোধহয় এমনটাই হয়। সে যেমনই হোক বেশিরভাগ বাবার কাছেই তাঁর মেয়ে রাজকন্যার মতোই। আর বিয়ের পর সেই মেয়েকে যখন বিদায় জানাতে হয়, তখন বাবা-মেয়ের সেই বিচ্ছেদের বেদনা বোঝা অন্যদের পক্ষে হয়ত সম্ভব নয়, তবে তা কিছুটা হয়ত অনুভব করতে পারেন অন্য কোনও বাবা বা মেয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো চোখে জল এনে দিল বিগ বি অমিতাভ বচ্চনের। 

বলিউডের শাহেনশা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ঠ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানান ছবি বা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন মিস্টার বচ্চন। যেখানে দেখা যাচ্ছে এক বাবা, তাঁর মূক ও বধির মেয়ের বিয়েতে গান গাইছেন। যেটি দেখে তাঁর চোখে জল এসে গিয়েছিল বলে জানিয়েছেন বিগ বি।

আরও পড়ুন-আবিরের সঙ্গে লড়াইয়ে জড়ালেন যীশু সেনগুপ্ত

একজন অসাধারণ অভিনেতা হওয়ার পাশাপাশি নিজের পারিবারিক জীবন, সম্পর্ক নিয়েও বেশ সচেতন অমিতাভ বচ্চন। কিছুদিন আগেও মেয়ে শ্বেতা বচ্চনের সঙ্গে বিশেষ ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। ক্যাপশানে লিখেছিলেন, ''রবিবার জলসা গেটে কাজের মাঝে...মেয়েই সেরা ''

প্রসঙ্গত এই মুহূর্ত সুজিত সরকারে 'গুলবো সিতাব' ছবির শ্যুটিংয়ে লখনউতে রয়েছেন অমিতাভ বচ্চন। একজন মুসলিম বৃদ্ধার চরিত্রে দেখা যাবে বিগ বি-কে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে তাঁর ফার্স্ট লুক।

আগামী বছর এপ্রিলের ২৪ তারিখে মুক্তি পাওয়ার কথা এই ছবির। 

আরও পড়ুন-মাথায় চওড়া সিঁদুর, হাতে চূড়া, নিখিলের হাত ধরেই কলকাতায় ফিরলেন নুসরত