রবিবারের দুপুর জমাতে 'স্পেশাল এপিসোড' নিয়ে ফিরছেন কপিল

সাত মাস ধরে সোনি টিভিতে সম্প্রচারিত হওয়ার পর এবার এই রবিবার থেকে কালার্স টিভিতে আবারও শুরু হতে চলেছে কপিল শর্মার শো। সানডে স্পেশাল এপিসোড। কমেডি নাইট উইথ কপিলের ফ্যানদের জন্য নিঃসন্দেহে সুখবর বলা যায়।

Updated By: Aug 24, 2016, 01:59 PM IST
রবিবারের দুপুর জমাতে 'স্পেশাল এপিসোড' নিয়ে ফিরছেন কপিল

ওয়েব ডেস্ক : সাত মাস ধরে সোনি টিভিতে সম্প্রচারিত হওয়ার পর এবার এই রবিবার থেকে কালার্স টিভিতে আবারও শুরু হতে চলেছে কপিল শর্মার শো। সানডে স্পেশাল এপিসোড। কমেডি নাইট উইথ কপিলের ফ্যানদের জন্য নিঃসন্দেহে সুখবর বলা যায়।

কপিল শর্মার শোর টিআরপি নিয়ে কোনও কিছু বলার অপেক্ষা রাখে না। সোনি টিভির এক নম্বর শো-র শিরোপা কপিল শর্মার মুকুটে। সাত মাস ধরে দর্শকের মুখে হাসি ধরে রেখেছে এই শো। বিভিন্ন সময় সেলিব্রিটিদের  উপস্থিতিতে একদিকে কপিলের চাতুর্য,আর তার সঙ্গে প্রতিযোগীদের হিলারিয়াস কমেডি মিশে এই শো-র দর্শক সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। এর আগে এই শো সম্প্রচারিত হত কালার্সে। যা কপিল শর্মা শো নামে খ্যাত।

সোনিতে কপিলের এই চাহিদা দেখে কালার্স টিভির পক্ষ থেকে আবার সিদ্ধান্ত নেওয়া হয়েছে , নিজেদের টিআরপি কায়েম রাখতে আবারও এই শো দেখানো হবে কালার্সে। রবিবার দুপুরে বিরোধী চ্যানেলের সঙ্গে টেক্কা দিতে কালার্সের এই পন্থা কতটা কাজ করে সেটাই এখন দেখার অপেক্ষা।

.