KL Rahul- Athiya Shetty Wedding: সাত পাকে বাঁধা পড়ছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি, বিয়ের পরিকল্পনা জানালেন সুনীল

KL Rahul- Athiya Shetty Wedding: বিগত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন আথিয়া শেট্টি ও কেএল রাহুল। আথিয়ার এক ঘনিষ্ঠ বন্ধু যিনি নাম প্রকাশে অনিচ্ছুক তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন যে আগামী তিন মাসের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আথিয়া ও রাহুল। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিয়ের তোড়জোড়। ইতিমধ্যেই মুম্বই এসে আথিয়ার পরিবারের সঙ্গে দেখা করেছে রাহুলের পরিবার। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 24, 2022, 11:33 AM IST
KL Rahul- Athiya Shetty Wedding: সাত পাকে বাঁধা পড়ছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি, বিয়ের পরিকল্পনা জানালেন সুনীল

KL Rahul- Athiya Shetty Wedding,Suniel Shetty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আথিয়া শেট্টি ও কেএল রাহুলের সম্পর্কের কথা কারোর অজানা নেই। বেশ অনেক বছর ধরেই সম্পর্কে রয়েছেন এই লাভ কাপল। বিগত কয়েক মাসে প্রায়ই শোনা যাচ্ছিল যে শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় ক্রিকেট টিমের ভাইস ক্যাপ্টেন কেএল রাহুল ও অভিনেতা সুনীল শেট্টির কন্যা অভিনেত্রী আথিয়া শেট্টি। কিন্তু দুজনের কেউই এই বিষয়ে মুখে খোলেননি বা নিশ্চিত করেননি যে তাঁরা সত্যিই বিয়ে করছেন কিনা! এই প্রসঙ্গেই এবার মুখ খুললেন সুনীল শেট্টি। কবে বিয়ে করছেন আথিয়া ও রাহুল, জানালেন আথিয়ার বাবা।

আরও পড়ুন: Amitabh Bachchan: দ্বিতীয়বার করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন, চিন্তায় অনুরাগীরা

এক সর্বভারতীয় ওয়েব পোর্টালের সাক্ষাৎকারে সুনীল শেট্টি জানিয়েছেন যে বিয়ে করবেন আথিয়া ও রাহুল। সুনীল বলেন, ‘যখনই আথিয়া ও রাহুল বিয়ের সিদ্ধান্ত নেবে তখনই তারা বিয়ে করবে। রাহুল কিছু শিডিউল মেনে চলে। এখন ওর এশিয়া কাপ আছে, ওয়ার্ল্ড কাপ আছে, সাউথ আফ্রিকা ট্যুর আছে, অস্ট্রেলিয়া ট্যুর আছে। যখন বাচ্চারা ব্রেক পাবে তখনই বিয়ে করবে। একদিনে তো আর বিয়ে হবে না? এখন বাবা হিসাবে আমি চাই মেয়ের বিয় হয়ে যাক। কিন্তু একবার রাহুল ব্রেক পাক তো ওরা ঠিক করে নেবে যে কবে বিয়ে করবে। আপনি রাহুলের ক্যালেন্ডার দেখে ভয় পেয়ে যাবেন। প্রত্যেকটা ট্যুরের মাঝে এক থেকে দুই দিনের গ্যাপ। এই এক দু’দিনে তো বিয়ে হওয়া সম্ভব নয়। তাই যখন ওরা সময় বের করতে পারবে তখনই বিয়ের পরিকল্পনা করা হবে।’

Vijay on liger boycott trend: ‘দেখে নেব কে থামাতে পারে’, লাইগার বয়কট প্রসঙ্গে বিস্ফোরক বিজয় দেবেরাকোন্ডা

বিগত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন আথিয়া শেট্টি ও কেএল রাহুল। আথিয়ার এক ঘনিষ্ঠ বন্ধু যিনি নাম প্রকাশে অনিচ্ছুক তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন যে আগামী তিন মাসের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আথিয়া ও রাহুল। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিয়ের তোড়জোড়। ইতিমধ্যেই মুম্বই এসে আথিয়ার পরিবারের সঙ্গে দেখা করেছে রাহুলের পরিবার। দুই পরিবারের সঙ্গে আথিয়া ও রাহুল সম্প্রতি তাঁদের নতুন অ্যাপার্টমেন্টও দেখতে গিয়েছিলেন, বিয়ের পর যেখানে সংসার পাতবেন তাঁরা। শোনা যাচ্ছে যে আগামী তিন মাসের মধ্যেই মুম্বইয়ে বসতে চলেছে বিয়ের আসর। দুই পরিবারের তরফ থেকেই থাকছে গ্র্যান্ড সেলিব্রেশন। জোর গুঞ্জন যে খুব শীঘ্রই আথিয়া নিজেই সেই খবর শেয়ার করবেন। প্রসঙ্গত, রাহুল ও আথিয়াকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল আথিয়ার ভাই অর্থাৎ সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির প্রথম ছবি ‘তড়প’-এর প্রিমিয়ারে। এছাড়াও রাহুলের সমস্ত আন্তর্জাতিক ট্যুরেই তাঁর পাশে দেখা গেছে আথিয়াকে। এমনকী রাহুলের ম্যাচ দেখতে মাঠেও দেখা গেছে সুনীল শেট্টিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.