কপিল শর্মাকে ছাপিয়ে গেলেন সুনীল গ্রোভার!

কপিল শর্মা ও সুনীল গ্রোফারের ঝামেলার পর থেকে দুজনেই এখন আলাদা করে কমেডি শো নিয়ে হাজির হয়েছেন। একদিকে কিছুদিন আগেই 'ফ্যামিলি টাইমস উইথ কপিল' নিয়ে ফিরেছেন কৌতুক শিল্পী কপিল শর্মা। অন্যদিকে শনিবার থেকে শুরু হয়েছে কপিলের পুরনো সঙ্গী সুনীল গ্রোভারের শো 'ধন ধনা ধন'। এই শোয়ে 'বিগ বস-১১' বিজেতা শিল্পা শিন্ডের সঙ্গে জুটি বেঁধেছেন সুনীল গ্রোভার। 

Updated By: Apr 8, 2018, 08:42 PM IST
কপিল শর্মাকে ছাপিয়ে গেলেন সুনীল গ্রোভার!

নিজস্ব প্রতিবেদন: কপিল শর্মা ও সুনীল গ্রোফারের ঝামেলার পর থেকে দুজনেই এখন আলাদা করে কমেডি শো নিয়ে হাজির হয়েছেন। একদিকে কিছুদিন আগেই 'ফ্যামিলি টাইমস উইথ কপিল' নিয়ে ফিরেছেন কৌতুক শিল্পী কপিল শর্মা। অন্যদিকে শনিবার থেকে শুরু হয়েছে কপিলের পুরনো সঙ্গী সুনীল গ্রোভারের শো 'ধন ধনা ধন'। এই শোয়ে 'বিগ বস-১১' বিজেতা শিল্পা শিন্ডের সঙ্গে জুটি বেঁধেছেন সুনীল গ্রোভার। 

তবে কপিলের শো শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই শোনা যাচ্ছে কপিলেন এই নতুন শো নাকি বন্ধ হয়ে যাবে। শোনা যাচ্ছে শোয়ের টিআরপি নিয়ে কপিল নাকি বেশ বিরক্ত ও হতাশ। 'ফ্যামিলি টাইমস উইথ কপিল' শো নাকি মানুষের মধ্যে সেভাবে সাড়া ফেলতে পারছে না। অন্যদিকে এবিষয়ে কপিলকে ছাপিয়ে গেছেন তাঁর পুরনো সঙ্গী সুনীল। সুনীলের শো 'ধন ধনা ধন' দেখ বেশ খুশি দর্শকরা।

সোশ্যাল সাইটেও সুনীল গ্রোভারের এই কমেডি শোয়ের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। দেখুন কে কী লিখেছেন...

 

প্রসঙ্গত 'ধন ধনা ধন' নামল এই নতুন শোয়ে সুনীল গ্রোভার ছাড়াও কাজ করছেন আলি আসগর, চন্দন প্রভাকর, সুগন্ধা মিশ্রা সহ কপিলের পুরনো টিম।

আরও পড়ুন- কপিলকে নিয়ে বিস্ফোরক তাঁর প্রাক্তন প্রেমিকা প্রীতি