Gadar 2 Teaser: লাহোরে পা রাখলেন 'পাকিস্তানের জামাই' সানি, তারপরেই শুরু ধন্ধুমার...

মুক্তি পেল 'গদর ২'-এর টিজার। সানি দেওল এবং আমিশা প্যাটেল অভিনীত ছবি 'গদর ২' অবশেষে ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে। সানি দেওলকে ফের দেখা যাবে তারা সিংয়ের চরিত্রে।  

Updated By: Jun 12, 2023, 06:14 PM IST
Gadar 2 Teaser: লাহোরে পা রাখলেন 'পাকিস্তানের জামাই' সানি, তারপরেই শুরু ধন্ধুমার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দাউদাউ আগুনে জ্বলছে লাহোর। অস্থির সেই সময়ের মধ্যেই টানটান গল্পের বুনন। টানা দু'দশক পর ফের পর্দায় তারা সিং ও সাকিনের প্রেম কথা। মুক্তি পেল সানি দেওল এবং আমিশা প্যাটেল অভিনীত 'গদর ২'-র টিজার। ছবিটি প্রযোজনার পাশাপাশি পরিচালনাও করেছেন অনিল শর্মা। প্রায় ২২ বছর পর 'গদর: এক প্রেম কথা' জুটিকে টিজারে দেখতে পেয়ে আবেগপ্রবণ অনুরাগীরা। সানি এবং আমিশা ছাড়া এই ছবিতে অন্য়ান্য় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা, মনীশ ওয়াধওয়া, গৌরব চোপড়া, লব সিনহা।

আরও পড়ুন- Bipasha Basu: বাঙালি রীতি মেনেই মেয়ের মুখেভাত, ফুটফুটের পরনে লাল বেনারসি, ছবি ভাইরাল

২০০১ সালে মুক্তি পেয়েছিল অনিল শর্মার ছবি 'গদর: এক প্রেম কথা'। এই ছবিতে জুটি বেঁধেছিলেন সানি এবং আমিশা। দেশভাগের মর্মান্তিক ঘটনার প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে দেখা গিয়েছিল তারা সিং এবং সাকিনার রোম্যান্টিক কাহিনি। বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল ছবিটি। 'গদর'-এর গান আজও সকলের মুখে শোনা যায়। একজন পাঞ্জাবি ট্রাক চালক তারা সিংয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন সানি। সাকিনার ভূমিকায় অভিনয় করেছিলেন আমিশা। স্ত্রী সাকিনাকে নিয়েই তাঁর জীবন। দুজনের ধর্ম আলাদা হলেও অশান্ত পরিস্থিতি তাঁরা কীভাবে সামলাবেন, সেই গল্পই দেখানো হয়েছিল। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন ওমরীশ পুরি। 'গদর: এক প্রেম কথা'-র মুক্তির প্রায় ২২ বছর পর ‘গদর ২’ নিয়ে ফিরছেন সানি- আমিশার জুটি। এই ছবিতে সানি এবং আমিশার ছেলের চরিত্রে অভিনয় করবেন উৎকর্ষ শর্মা। তিনি আগেও সানি-আমিশার ছেলের চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন।

টিজারে দেখা গিয়েছে, সাতের দশকের প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে এই ছবি ৷ এই কাহিনিতেও ভারত-পাকিস্তান দ্বন্দ্বের কথা উঠে আসবে তাই একটি সংলাপে তো বলতে শোনা যায়, 'পাকিস্তানের জামাই ইনি, ভালো করে যত্ন কর ৷ না হলে পণ হিসাবে লাহোরকেও সঙ্গে নিয়ে যাবে ৷' লাহোরে গিয়ে তারা সিং এক ভয়াবহ ঘটনার মুখে পড়েন। দাউদাউ করে জ্বলতে থাকা শহর, হিংসার ঘটনা ফুটে উঠেছে টিজারে।  এই ছবির জনপ্রিয় গান 'ঘর আজা পরদেশী' থাকছে তা টিজারে শোনা গিয়েছে। ভিডিয়োর শেষে সানিকে দেখা যায়, শবদেহের কাছে বসে থাকতে। 

আরও পড়ুন- Ranbir Kapoor: কুড়ুল হাতে এগিয়ে আসছে নৃশংস এক গ্যাংস্টার! 'অ্যানিম্যালে'র প্রি-টিজার...

আগামী ১১ অগাস্ট বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘গদর ২’। ওই একই দিনে মুক্তি পেতে চলেছে, অক্ষয় কুমারের নতুন ছবি ‘ওহ মাই গড ২’ এবং রণবীর কাপুরের ছবি ‘অ্যানিম্যাল’।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.