মুম্বই ছেড়ে কেন মার্কিন মুলুকে পাড়ি, মুখ খুললেন সানি লিওন

স্পষ্ট জানান কেন তিনি মার্কিন মুলুকে যান পরিবারের সঙ্গে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 4, 2020, 02:11 PM IST
মুম্বই ছেড়ে কেন মার্কিন মুলুকে পাড়ি, মুখ খুললেন সানি লিওন

নিজস্ব প্রতিবেদন : লকডাউনের মাঝে আচমকাই মুম্বই থেকে লস এঞ্জেলসের বাড়িতে পাড়ি দেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ৩ সন্তানকে সঙ্গে নিয়ে ভারত থেকে মার্কিন মুলুকে পাড়ি দেন বলিউডের বেবি ডল। মার্কিন মুলুকে হাজির হয়ে সেই খবর ভক্তদের জানান সানি।

পাশাপাশি এও জানান, সন্তানদের নিরাপত্তার কথা ভেবেই মুম্বই ছেড়ে লস এঞ্জেলসের বাড়িতে হাজির হয়েছেন তিনি। লকডাউনের মধ্যে সানির মুখে এই কথা শুনে নেটিজেনদের একাংশের মধ্যে কিছুটা ক্ষোভ দেখা যায়। ভারতের চেয়ে কেন এই সময় সন্তানরা মার্কিন মুলুকেই নিরাপদ, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

এ বিষয়ে এবার মুখ খুললেন সানি। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে তিনি বলেন, মুম্বই ছেড়ে মার্কিন মুলুকে যাওয়ার কোনও ইচ্ছা তাঁর ছিল না। কিন্তু মহামারীর সময় সানি এবং ড্যানিয়েল যাতে ওয়েবার পরিবারের পাশে থাকেন, তার ইচ্ছা প্রকাশ করেন অভিনেত্রীর শাশুড়ি। অর্থাত শাশুড়ি মা এবং শ্বশুরবাড়ির মানুষের পাশে থেকে, এই লড়াইয়ের মোকাবিলা করতেই তাঁরা লস এঞ্জেলসে পাড়ি দেন বলে জানান সানি। আর পাঁচজনের মতো ড্যানিয়েলের পরিবার এবং তাঁর মা চাইছিলেন, ভালবাসার মানুষগুলো সবাই কাছাকাছি থাকুন। সেই কারণেই মুম্বই ছেড়ে লস এঞ্জেলসে পাড়ি দিতে হয়েছে বলে জানান সানি লিওন।

.