বাঙালি প্রেমিকার জন্যই বাংলা রিয়্যালিটি শোয়ে হাজির জম্মুর নিখিল, মঞ্চেই আংটি বদল

সপ্তাহান্তেই সম্প্রচারিত হবে এই বিশেষ পর্ব

Updated By: Dec 10, 2021, 05:43 PM IST
বাঙালি প্রেমিকার জন্যই বাংলা রিয়্যালিটি শোয়ে হাজির জম্মুর নিখিল, মঞ্চেই আংটি বদল

নিজস্ব প্রতিবেদন: জম্মুর(Jammu) ছেলে নিখিল(Nikhil) আর বাংলার মেয়ে সুস্মিতা(Susmita), তাঁদের প্রথম দেখা হয়েছিল একটি হিন্দি রিয়্যালিটি শোয়ের (Reality Show) মঞ্চে। সেখান থেকেই শুরু প্রেম। কিন্তু পাঞ্জাবী(Punjabi) পরিবারের ছেলে নিখিল ও বাঙালি পরিবারের মেয়ে সুস্মিতার মধ্যে ভাষা থেকে শুরু করে সাংস্কৃতিক ফারাক বিস্তর। কিন্তু ভালোবাসা থাকলে কোনও বাধাই বাধা নয়, তা ফের প্রমাণ করলেন নিখিল। সুস্মিতাকে ইমপ্রেস করতেই বাংলা রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেন নিখিল। 

সুস্মিতার জন্য বাংলা গানও শিখেছেন নিখিল। অবশেষে নিখিলের এত চেষ্টায় ইমপ্রেস হয়েছেন সুস্মিতা ও তাঁর পরিবার। নিখিলের সঙ্গে এবার সুস্মিতা হাজির হয়েছেন সুপার সিঙ্গারের (Super Singer) মঞ্চে। যেহেতু রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে শুরর হয়েছিল তাঁদের প্রেম। তাই রিয়্যালিটি শোয়ের মঞ্চেই বাগদান পর্ব সারলেন নিখিল সুস্মিতা। উপস্থিত ছিল সুস্মিতার পরিবারও। তাঁদের বাগদান উপলক্ষে সাজানো হয়েছিল সেট। তবে শুধু আংটি বদল নয় বাঙালী মতে আশীর্বাদের আচারও পালন করেন সুস্মিতার পরিবার। এদিন সুস্মিতা ও নিখিলের জন্য বিয়ের ও প্রেমের গান গাইলেন প্রতিযোগীরা। 

আরও পড়ুন: Deepika Padukone: দীপিকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, মামলা দায়ের মুম্বই কোর্টে

আরও পড়ুন: Monali Thakur থেকে Neha Bhasin, বোল্ড ফটোশুটে এই গায়িকারা টেক্কা দেন নায়িকাদেরও

নিখিল ও সুস্মিতাকে শুভেচ্ছা জানিয়েছেন শোয়ের অন্যান্য প্রতিযোগীরা। রিয়্যালিটি শোয়ের মঞ্চে এরকম অনুষ্ঠান চুটিয়ে উপভোগ করেছেন প্রতিযোগীরা ও এই শোয়ের তিন বিচারক কৌশিকী চক্রবর্তী(Kaushiki Chakraborty), সোনু নিগম(Sonu Nigam) ও কুমার শানু(Kumar Sanu)। এই পর্বে স্পেশাল বিচারক হিসাবে উপস্থিত ছিলেন মোনালি ঠাকুর(Monali Thakur)। নিখিল বলেন, 'আমি খুবই আনন্দিত। সুপার সিঙ্গারের এত বড় মঞ্চে লেজেন্ডারি বিচারকদের সামনে আমাদের আংটি বদল অনুষ্ঠান।' সুপার সিঙ্গারকে ধন্যবাদ জানান সুস্মিতাও। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.