Deepika Padukone: দীপিকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, মামলা দায়ের মুম্বই কোর্টে

এইট্টি থ্রি মুক্তির আগেই আইনি জটিলতায় নির্মাতারা

Updated By: Dec 10, 2021, 03:38 PM IST
Deepika Padukone: দীপিকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, মামলা দায়ের মুম্বই কোর্টে

নিজস্ব প্রতিবেদন: মুক্তির অপেক্ষায় রণবীর সিং(Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোণের(Deepika Padukone) ছবি 'এইট্টি থ্রি'(83)। কিন্তু রিলিজের আগেই আইনি জটিলতায় ছবির নির্মাতারা। মুম্বইয়ের মেট্রোপলিটন কোর্টে এই ছবির নির্মাতাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুবাইয়ের এক কোম্পানি। তাঁদের বিরুদ্ধে ষড়ষন্ত্র ও প্রতারণার অভিযোগ করেছে ঐ কোম্পানি। এই ছবির অন্যতম প্রযোজক দীপিকা পাড়ুকোণ, তাই তাঁর নামেও দায়ের হয়েছে মামলা। ভারতীয় দন্ডবিধি ৪০৫,৪০৬,৪১৫,৪১৮,৪২০ এবং ১২০বি ধারাায় দায়ের হয়েছে মামলা। 

দীপিকার পাশাপাশি প্রতারণার মামলা দায়ের হয়েছে সাজিদ নাদিয়াদওয়ালা(Sajid Nadiadwala), কবীর খান (Kabir Khan) ও ফ্যান্টম ফিল্মসের বিরুদ্ধেও। FZE নামক কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে যে এইট্টি থ্রি ছবিতে টাকা বিনিয়োগ করার কথা ছিল তাদের। কথাবার্তা চলাকালীনই ঐ কোম্পানিকে কথা দেন নির্মাতারা যে এই ছবিতে বিনিয়োগ করলে তার পরিবর্তে লাভবান হবে তারা। নির্মাতাদের কথাতেই মোট ১৬ কোটি টাকা বিনিয়োগ করেছিল ঐ কোম্পানি। কিন্তু নির্মাতারা ঐ কোম্পানিকে ছবির প্রযোজকের তালিকা থেকে বাদ দিয়েছেন। এমনকি তাদের না জানিয়েই এইট্টি থ্রিয়ের প্রমোশনে ব্যবহার করা হয়েছে সেই টাকা। 

আরও পড়ুন: Katrina-Vicky: বিয়ের পর বাড়তে চলেছে ক্যাট ও ভিকির আয়

আরও পড়ুন: Monali Thakur থেকে Neha Bhasin, বোল্ড ফটোশুটে এই গায়িকারা টেক্কা দেন নায়িকাদেরও

আগামী ২৪ ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে এইট্টি থ্রি। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জেতার গল্প উঠে আসবে এই ছবিতে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং ও তাঁর স্ত্রীয়ের চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোণ।  

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.