সুশান্তের আত্মহত্যা : সিবিআই তদন্তের আবেদন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট

ক্যাভিয়েট দাখিল করা হয়েছে সুশান্তের পরিবারের তরফে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 30, 2020, 02:46 PM IST
সুশান্তের আত্মহত্যা : সিবিআই তদন্তের আবেদন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের আবেদন খারিজ করে দিল শীর্ষ আদালত। প্রধান বিচারপতি এস এ বোবদের ডিভিশন বেঞ্চের তরফে জানানো হয়, মুম্বই পুলিসের তরফে তদন্ত শুরু করে দেওয়া হয়েছে। ফলে সুশান্তের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি নিয়ে অলকা প্রিয়া যে আবেদন করেছিলেন, তা খারিজ করে দেয় শীর্ষ আদালত।

আরও পড়ুন  : ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি শ্যামল চক্রবর্তী, জানালেন ঊষসী চক্রবর্তী

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি নিয়ে যে শোরগোল শুরু হয়, বুধবার তা নাকচ করে দেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। বুধবার বিকেলে পুলিসের পদস্থ কর্তাদের সঙ্গে বৈঠকে বসেন অনিল দেশমুখ। সেখানেই তিনি স্পষ্ট জানান, সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্ত করছে মুম্বই পুলিস। ফলে সিবিআই তদন্তের কোনও প্রয়োজন নেই।

আরও পড়ুন  : মুম্বই পুলিসের কেউ রিয়াকে সাহায্য করছেন, বিস্ফোরক অভিযোগ সুশান্তের পরিবারের আইনজীবীর

অন্যদিকে সুশান্তের মৃত্যুর তদন্ত প্রক্রিয়া বিহার থেকে মুম্বইতে নিয়ে আসা হোক বলে দাবি করেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে। ওই ঘটনায় পরই সুশান্তের পরিবারের তরফেও দাখিল করা হয় ক্যাভিয়েট। যদিও বিষয়টি নিয়ে সুশান্ত সিং রাজপুতের পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি। তবে সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং দাবি করেন, মুম্বই পুলিসের কেউ সাহায্য করছেন রিয়া চক্রবর্তীকে। সেই কারণেই তদন্ত প্রক্রিয়া বিহার থেকে মুম্বইতে স্থানান্তরিত করা হোক বলে শীর্ষ আদালতের কাছে আবেদন জানান রিয়া।

.