'প্রাক্তন-এর রেশ টেনে মানুষ বর্তমান দেখুক', দৃষ্টিকোণের পোস্টার লঞ্চে পরিচালক কৌশিক

গত বছর অগস্টে ঘষোণা করেছিল সুরিন্দর ফিল্মস। ছবির নাম 'দৃষ্টিকোণ'। সেটাই ছিল আনুষ্ঠিক শুরুয়াত। নতুন বছরে ছবির কাজ প্রায় শেষ। ভ্যালেনটাইন সপ্তাহে ডাবিংয়ের কাজ শেষ করেছেন পরিচালক। এরই মধ্যে ডিজিটাল পোস্টার লঞ্চ করে রীতিমত সাড়া ফেলে দিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

Updated By: Feb 16, 2018, 06:31 PM IST
'প্রাক্তন-এর রেশ টেনে মানুষ বর্তমান দেখুক', দৃষ্টিকোণের পোস্টার লঞ্চে পরিচালক কৌশিক

নিজস্ব প্রতিবেদন: ততদিনে 'প্রাক্তন' হিট। ইমনের কণ্ঠে 'তুমি যাকে ভালবাসো' প্রায় অ্যানথেম হয়ে গিয়েছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর ঋতুপর্ণা সেনগুপ্তের রসায়নে আবিষ্ট সিনেপ্রেমীদের। এরই মধ্যে 'বিসর্জন'-এ দুই বাংলার খণ্ড হৃদয়কে এক করে ফেলেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। বাংলা সিনেমার এই নতুন ভোরে এবার কেবল বাকি ছিল এই একটা অধ্যায়েরই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং কৌশিক গঙ্গোপাধ্যায়, একসঙ্গে-একফ্রেমে-একই ছবিতে। শেষেমেশ তিন কিংবদন্তীকে এক করে খুশির খবর জানিয়ছে সুরিন্দর ফিল্মস।

তাদের ৫০তম প্রযোজনায় জাতীয় পুরস্কার জয়ী পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় জুটি বাঁধছেন 'বুম্বা দা' এবং 'ঋতু দি'। গত বছর অগস্টে ঘষোণা করেছিল সুরিন্দর ফিল্মস। ছবির নাম 'দৃষ্টিকোণ'। সেটাই ছিল আনুষ্ঠিক শুরুয়াত। নতুন বছরে ছবির কাজ প্রায় শেষ। ভ্যালেনটাইন সপ্তাহে ডাবিংয়ের কাজ শেষ করেছেন পরিচালক। এরই মধ্যে ডিজিটাল পোস্টার লঞ্চ করে রীতিমত সাড়া ফেলে দিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন- বসন্তে এল পোস্টার, বাকি টা বৈশাখে...

দুপুর থেকে বিকেল গড়াতে না-গড়াতেই 'দৃষ্টিকোণ' ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পরিচালকের আবেদন, "প্রাক্তনের রেশ ধরেই মানুষ বর্তমান দেখুক"। ২৪ ঘণ্টা ডট কমকে ফোনালাপে কৌশিক গঙ্গোপাধ্যায় জানান, "এটি একটি পরিণত প্রেমের গল্প। বাংলা সিনেমায় এমন গল্প এর আগে কখনও কেউ দেখেনি।" একই সঙ্গে 'প্রাক্তন' জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে এই ছবিতে অন্যভাবেই দেখা যাবে বলে জানান পরিচালক।

আরও পড়ুন- ফেব্রুয়ারিতেই এসে গেল 'অক্টোবর'! দেখুন

উল্লেখ্য, এই ছবিতে একজন উকিলের ভূমিকায় দেখা যাবে 'মিস্টার ইন্ডাস্ট্রি‍'কে। আর তাঁর মক্কেলের চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। রয়েছেন চূর্নী গঙ্গোপাধ্যায়। স্ক্রিনে দেখা যাবে পরিচালকেও। বৈশাখে মুক্তি পাবে 'দৃষ্টিকোণ'। তার আগে ছবির 'সাসপেন্স' খোলসা করতে নারাজ পরিচালক জানিয়ে রাখলেন, "এই ছবিটা মানুষ সপরিবারে দেখতে পারবে।" সবার এই ছবি ভাল লাগবে বলেও আশাবাদী তিনি। সেই সঙ্গে পুরস্কারের কথা ভেবে যে তিনি এই ছবিটি বানাননি, সেকথাও অবলীলায় জানালানে জাতীয় পুরস্কার জয়ী পরিচালক।

.