'আমার মতো কে আর তোমায় এমন করে ভালবাসবে', ভাইরাল সুশান্ত-অঙ্কিতার ছবি

ট্য়ুইট করেন অঙ্কিতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 29, 2020, 06:40 PM IST
'আমার মতো কে আর তোমায় এমন করে ভালবাসবে', ভাইরাল সুশান্ত-অঙ্কিতার ছবি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্য়ুর পর থেকে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করতে শোনা যায়নি অঙ্কিতা লোখন্ডেকে।

শুধু তাই নয়, ক্যামেরার সামনেও একবারের জন্য দেখা যায়নি অঙ্কিতাকে। সুশান্তের মৃত্য়ুর দেড় মাস পর প্রয়াত অভিনেতার বাবা যখন এফআইআর দায়ের করেন রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে, সেই সময় 'সত্য সামনে আসবে' বলে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টেটাস দেন অঙ্কিতা। যা দেখে অভিনেত্রীর ভক্তরা তাঁকে সমর্থন করে মনের জোর ধরে রাখার পরামর্শ দেন।

আরও পড়ুন : একটানা চাপ, সুশান্তের আত্মহত্যার ঘটনায় সিবিআই তদন্ত নিয়ে তড়িঘড়ি বৈঠকে মহারাস্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

এদিকে সুসান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় যখন বিহার পুলিস তদন্ত শুরু করেছে, সেই সময় রিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেছেন প্রয়াত অভিনেতার অনুগামীরা। অন্যদিকে সুশান্তের সঙ্গে অঙ্কিতার পুরনো ছবি ভাইরাল হতে শুরু করেছে। যেখানে সুশান্তের সঙ্গে অঙ্কিতার ছুটি কাটানোর ছবি প্রকাশ্যে উঠে আসে।

আরও পড়ুন : বিহারে নয়, সুশান্তের আত্মহত্যার ঘটনার তদন্ত হোক মুম্বইতে, শীর্ষ আদালতে আবেদন রিয়ার

শুধু তাই নয়, অঙ্কিতার মতো করে সুশান্তকে আর কখনও কেউ ভালবাসতে পারবে না বলেও ছবিতে ট্যাগ করতে দেখা যায়। সুশান্তের মৃত্যুর দেড় মাস পর অঙ্কিতার সঙ্গে তাঁর সেই পুরনো ছবিই এবার ভাইরাল হতে শুরু করেছে।

.