সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে এবার বড় পদক্ষেপ করতে পারে ED

আর এই মামলায় আগামী ২-৩ দিনের মধ্যে ED ব্যবস্থা নিতে পারে বলে খবর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 16, 2020, 01:33 PM IST
সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে এবার বড় পদক্ষেপ করতে পারে ED

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মৃত্যুতে, আর্থিক তছরুপের মামলায় এবার রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চলেছে ED। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা সরানোর অভিযোগ রয়েছে। আর এই মামলায় আগামী ২-৩ দিনের মধ্যে ED ব্যবস্থা নিতে পারে বলে খবর।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৪০ দিন পর অভিনেতার বাবা কে কে সিং রাজপুত রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে FIR দায়ের করেন। যে FIR-এ অভিনেত্রীর বিরুদ্ধের আর্থিক তছরুপের অভিযোগ আনা হয়। কে কে সিং রাজপুতের FIR-এর ভিত্তিতেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা (PMLA case) দায়ের করে ED। এই মামলায় মাদকসংক্রান্ত বিষয়টি উঠে আসার আগেই রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক চক্রবর্তী ও বাবা ইন্দ্রজিত চক্রবর্তীকে এবিষয়ে জিজ্ঞাসাবাদও করেছিল ED।

এই মুহূর্তে রিয়া চক্রবর্তী ও সৌভিক চক্রবর্তী গত ৪ সেপ্টেম্বর থেকে মাদককাণ্ডে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন। এই মামলায় রিয়া ও সৌভিকের জামিনের আবেদন প্রথমবার মুম্বই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত ও দ্বিতীয়বার সেশন কোর্ট খারিজ করে দিয়েছে। তাঁদের বিরুদ্ধে ২০, ২৭ ও ২৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি সুশান্ত মৃত্যুতে CBI ও তদন্ত চালাচ্ছে।

.