দিশার আত্মহত্যার খবর শুনে চিতকার করে কাঁদতে শুরু করেন সুশান্ত?

দাবি করেন সিদ্ধার্থ পিটানি 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 3, 2020, 11:33 AM IST
দিশার আত্মহত্যার খবর শুনে চিতকার করে কাঁদতে শুরু করেন সুশান্ত?
সুশান্ত সিং রাজপুত, দিশা সালিয়ান (ফাইল ছবি)

নিজস্ব প্রতিবেদন : ​প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর দিন কী হয়েছিল সুশান্তের সঙ্গে, তা নিয়ে মুখ খুললেন প্রয়াত অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিটানি। সিদ্ধার্থ দাবি করেন, দিশার আত্মহত্যা করেছেন, ওই খবর শোনার পর চিতকার করে কাঁদতে শুরু করেন সুশান্ত। ওই সময় সুশান্তের ফ্ল্যাটে তাঁর সঙ্গে হাজির ছিলেন অভিনেতার দিদি। তিনিই ভাইকে সামলান ওই পরিস্থিতিতে। সুশান্তের চোখে মুখে জল দিয়ে দেওয়া থেকে শুরু করে, বাইকে সামলানো, সবটাই নিজের হাতে করেন তাঁর দিদি। 

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়াকে নিয়ে বাঙালি মেয়েদের অশ্লীল আক্রমণ, পালটা জবাব দিলেন স্বস্তিকা

যদিও দিশার আত্মহত্যার ঘটনার সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগ নেই বলে দাবি করেছেন প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজারের মা বাসন্তী। জি নিউজকে দেওয়া এক সাক্ষাতকারে দিশা সালিয়ানের মা দাবি করেন, দিশা কখনও তাঁদের সামনে সুশান্তের নাম নেননি। এমনকী, সুশান্তের ম্যানেজার হিসেবে যে দিশা কাজ করেন, তাও তাঁরা জানতেন না বলে দাবি করেন অভিনেতার প্রাক্তন ম্যানেজারের মা। দিশা বাড়িতে শুধু জানিয়েছিলেন, তিনি একবার সুশান্তের বাড়িতে গিয়েছিলেন। খুব কম সময়ের জন্য সুশান্তের ম্যানেজার হিসেবে কাজ করেন দিশা। তাহলে সুশান্তের মৃত্যুর সঙ্গে তাঁর যোগ কীভাবে থাকতে পারে বলে পালটা প্রশ্ন করেন দিশার মা।

এদিকে সুশান্তের মৃত্যুর পর সিদ্ধার্থ পিটানিকে সংবাদমাধ্যমের সামনে প্রশ্ন করা হলে, তিনি কার্যত ভড়কে যান। তবে রিয়ার মাধ্যমের সুশান্তের জন্য যে ওষুধ আনা হত, সিদ্ধার্থ পিটানিই তা অভিনেতাকে দিতেন বলে দাবি করেন ওই ব্যক্তি।