প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর? ঘনাচ্ছে রহস্য

ব্যান্দ্রা পুলিসের ভূমিকা নিয়ে সুশান্তের পরিবার খুশি নয় বলে জানা যাচ্ছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 22, 2020, 02:51 PM IST
প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর? ঘনাচ্ছে রহস্য
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : কেন আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত? হাতে ছবি থাকা সত্ত্বেও কেন তিনি জীবনকে শেষ করে দেওয়ার মতো চরম সিদ্ধান্ত নিলেন অভিনেতা! এমন প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। তবে কেন আত্মহত্যা করলেন দিশা, তা নিয়ে ধ্বন্দে পুলিসও। প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে কি কোনওভাবে যুক্ত সুশান্তের মৃত্যুর রহস্য! 

রিপোর্টে প্রকাশ,  দিশা কেন মালাডের ফ্ল্যাট থেকে ঝাঁপ দিলেন, তা নিয়ে রহস্য কাটছে না।শুধু তাই নয়, দিশার মৃত্যুর তদন্তে খুশি নন সুশান্তের পরিবার। সেই কারণে ব্যান্দ্রা পুলিসের ভূমিকা নিয়েও সুশান্তের পরিবার খুশি নন বলে খবর। ফলে সুশান্তের মৃত্যুর তদন্তে শেষ পর্যন্ত কি সিবিআইয়ের দ্বারস্থ হবে প্রয়াত অভিনেতার পরিবার, তা নিয়েও গুঞ্জন শুরু হয়েছে।

আরও পড়ুন  : চোখের জলে বিদায় ছেলেকে, পাটনার বাড়িতে স্মরণ প্রিয় সুশান্তকে

জানা যাচ্ছে, দিশা সালিয়ানের মৃত্যুর পর মানসিকভাব ভেঙে পড়েন সুশান্ত সিং রাজপুত। এরপরই নাকি সুশান্তের সঙ্গে রিয়ার মন কষাকষি শুরু হয়। ফলে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে চলে য়ান রিয়া। ফলে প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে কি কোনও যোগ রয়েছে সুশান্তের আত্মহত্যার, সেই সূত্র হাতড়াতে শুরু করেছে পুলিস। এদিকে দিশার মৃত্যু পরিকল্পিত খুন না আত্মহত্যা, তা নিয়ে পরিবারের তরফে কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে দিশার মৃত্যর পর তাঁর বন্ধু রোহন রাইকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস।

আরও পড়ুন  : সুশান্তের মৃত্যু, মুখ খুললেন ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার

প্রসঙ্গত দিশার সঙ্গে মার্চ মাসে ২বার কথা হয় সুশান্তের। মেয়ের মৃত্যুর পর দিশার পরিবারের তরফেও সুশান্তের সঙ্গে কথা বলা হয়। তবে কী নিয়ে কথা হয়, তাঁদের মধ্যে সে বিষয়ে কিথু জানা যায়নি। দিশার তদারকিতেই সম্প্রতি ১৪ কোটর একটি ওয়েব সিরিজে স্বাক্ষর করেন সুশান্ত সিং রাজপুত। ফলে প্রাক্তন ম্যানেজারের মৃত্যুতে প্রজেক্ট হাতছাড়া হওয়ার আশঙ্কাতেই শেষ পর্যন্ত বিমর্ষ হয় আত্মহত্যা করেন বলিউডের এই তরুণ অভিনেতা! তা নিয়ে উঠছে প্রশ্ন।

.