সুশান্তকে খুন করা হয়েছে না আত্মহত্যা করেছেন অভিনেতা, আসছে রিপোর্ট

শুক্রবার ভিসেরা রিপোর্ট প্রকাশ্যে আসবে বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 15, 2020, 06:18 PM IST
সুশান্তকে খুন করা হয়েছে না আত্মহত্যা করেছেন অভিনেতা, আসছে রিপোর্ট
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পার হয়ে গিয়েছে ৩ মাসেরও বেশি সময়। সুশান্তের মৃত্যুর পর থেকে প্রথমে মুম্বই পুলিস পরে সিবিআই, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এবং শেষে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অভিনেতার মৃত্যুর জট খুলতে তদন্ত শুরু করেছে একের পর এক কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। এসবের মাঝে গত সোমবার সুশান্তের ভিসেরা রিপোর্ট পরীক্ষা করে দেখা হবে বলে জানানো হয় এইমসের চিকিতসকদের তরফে।

আরও পড়ুন : কর্মীদের সঙ্গে চলত মাদক নিয়ে দেদার কথা,কী করেছিলেন সুশান্ত-রিয়া, দেখুন

জানা যাচ্ছে, শুক্রবার সুশান্তের ভিসেরা রিপোর্ট প্রকাশ্যে আনা হবে। পাশাপাশি সুশান্তকে খুন করা হয়েছে না আত্মহত্যা করেছেন অভিনেতা, সে বিষয়েও শিগগিরই জানা যাবে। ২০ সেপ্টেম্বরের মধ্যে প্রকাশ্যে আসবে সুশান্ত আত্মহত্যা করেছেন না তাঁকে খুন করা হয়েছে। আগামী সপ্তাহেই সিবিআইয়ের সঙ্গে দেখা করবেন এইএমসের চিকিতসকদের একটি দল। সেখানেই খোলসা হতে এসএসআর-এর মৃত্যু রহস্যের জট।

আরও পড়ুন : প্রায় ৫ লক্ষ মানুষের খাবার জোগায় বলিউড, কঙ্গনাকে নিশানা করে জয়াকে সমর্থন শিবসেনার

তবে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে কেন মৃত্যুর সময় উল্লেখ করা হয়নি, সে বিষয়েও তদন্ত শুরু হয়েছে। তবে এইএমসের ফরেন্সিক দলের প্রধান সুধীর গুপ্তা সিবিআইয়ের হাতে রিপোর্ট জমা দেবেন বলে খবর। অর্থাত, সুশান্তের মৃত্যুর কারণ আগামী সপ্তাহের মধ্যেই প্রকাশ্যে আসতে চলেছে বলে করা হচ্ছে অনুমান।

এদিকে সম্প্রতি রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সৌভিক ও রিয়ার পাশাপাশি গ্রেফতার করা হয় সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং ফ্ল্যাটের দুই কর্মী দীপেশ সাওয়ান্ত এবং নীরজ সিংকে।

.