সুশান্তের মৃত্যু:মাদক যোগে গ্রেফতার অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলার দাদা

মাদক কারবারীদের সঙ্গে গ্যাব্রিয়েলার দাদার যোগ রয়েছে বলে অভিযোগ 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 19, 2020, 10:32 AM IST
সুশান্তের মৃত্যু:মাদক যোগে গ্রেফতার অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলার দাদা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় সামনে এল বড় খবর। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে এবার গ্রেফতার করা হল অর্জুন রামপালের বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডেস-এ দাদা অ্য়াজিসিলাওস ডিমিট্রিয়াডেসকে। সুশান্তের মৃত্যুর পর যে মাদক কারবারী এবং পাচারকারীদের গ্রেফতার করা হয়, তাঁদের সঙ্গে যোগ রয়েছে অ্য়াজিসিলাওস ডিমিট্রিয়াডেসের। সেই অভিযোগেই দক্ষিণ ভারতীয় অ্য়াজিসিলাওস ডিমিট্রিয়াডেসকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।  আদালতে তোলার আগে অ্য়াজিসিলাওসকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রাখা হয়েছে। যদিও অর্জুন রামপালের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। 

১৪ জুন ব্যান্দ্রায় নিজের অ্যাপার্টমেন্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত।  সুশান্তের মৃত্যুর পরপরই মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে।  অভিনেতার বাড়ির কর্মী স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তকেও গ্রেফতার করা হয়।  সৌভিক, স্যামুয়েলদের গ্রেফতারির পর এনসিবি নিজেদের হেফাজতের নেয় রিয়া চক্রবর্তীকে।  এরপর জেরার জন্য তাঁকে বিচার বিভাগীয় হেফাজতে নেওয়া হয়। প্রায় ২৮ দিন জেলে থাকার পর সম্প্রতি জামিনে মুক্তি পান রিয়া চক্রবর্তী। দীর্ঘ ২৮ দিন পর রিয়া জামিনে মুক্ত হলেও সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডারা এখনও পর্যন্ত জেলেই রয়েছেন।

এদিকে সুশান্তের মৃত্যুর সঙ্গে খুনের কোনও যোগ নেই বলে দাবি করেন এইমসের ফরেন্সিক বিভাগের সুধীর গুপ্তা। তিনি স্পষ্ট জানিয়ে দেন, সুশান্ত আত্মহত্যা করেছেন। অভিনেতার মৃত্যুর সঙ্গে খুনের কোনও যোগ নেই।  সুধীর গুপ্তার  ওই দাবির পরই জোর শোরগোল শুরু হয়ে যায় বিভিন্ন মহলে।