সুশান্তের মৃত্যুতে মাদক যোগ: NCB-র জিজ্ঞাসাবাদে বলিউডের প্রথম সারির তারকাদের নাম নিলেন রিয়া?

সিগারেটের সঙ্গে মিশিয়ে অন্য কোনও মাদকের নেশা রিয়া করতেন কি না, তা নিয়েও অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর।

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 7, 2020, 04:40 PM IST
সুশান্তের মৃত্যুতে মাদক যোগ: NCB-র জিজ্ঞাসাবাদে বলিউডের প্রথম সারির তারকাদের নাম নিলেন রিয়া?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : রিয়া চক্রবর্তী কি মাদকের নেশা করতেন? নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদে এমন প্রশ্নই করা হচ্ছে সুশান্তের বিশেষ বান্ধবীকে। সিগারেটের পাশাপাশি রিয়া চক্রবর্তী অন্য কোনো নেশায় আসক্ত ছিলেন কি না, সে বিষয়েও এনসিবির তরফে জোরদার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর। পাশাপাশি সিগারেটের সঙ্গে মিশিয়ে অন্য কোনও মাদকের নেশা রিয়া করতেন কি না, তা নিয়েও অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর।

রিপোর্টে প্রকাশ, জায়েদের কাছ থেকে মাদক কিনতেন রিয়া। এনসিবির জিজ্ঞাসাবাদে এমনই দাবি করেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, এনসিবির জিজ্ঞাসাবাদের সময় বলিউডের একাধিক প্রথম সারির সেলেবের নামও প্রকাশ্যে এনেছেন রিয়া। তবে মাদক চক্রের সঙ্গে যোগ নিয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদের সময় বি টাউনের কোন কোন সেলেবের নাম প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে বলিউডের ১৮-১৯ জন সেলেব এই মুহূর্তে এনসিবির নজরে রয়েছেন বলে জানা যাচ্ছে। প্রসঙ্গ, ২০১৬ সালে থেকে সুশান্ত সিং রাজপুত মাদকের নেশায় অভ্যস্ত বলে দাবি করেন রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন : সুশান্তের বাগান বাড়ির পার্টিতে রমরমিয়ে বসে মাদকের আসর? ধৃতদের জেরায় বড় দাবি প্রকাশ্যে!

এদিকে স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্ত জিজ্ঞাসাবাদের সময় দাবি করেছেন, মৃত্যুর আগে সুশান্তের বাগান বাড়িতে একটি ব্যক্তিগত পার্টির আয়োজন করা হয়। বলিউডের একাধিক সেলেব সেখানে হাজির হন। শুধু তাই নয়, সুশান্তের বাগান বাড়ির ওই ব্যক্তিগত পার্টিতে মাদকের আসর বসে বলেও নাকি দাবি করেন দীপেশ সাওয়ান্ত এবং স্যামুয়েল মিরান্ডা।

.