Sushant Singh Rajput Death Case : তদন্ত কতদূর এগিয়েছে? জানাল CBI

মামলার সঙ্গে যুক্ত কোনও ঘটনা ছেড়ে দেওয়া হচ্ছে না বলে জানিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (CBI)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 30, 2020, 07:51 PM IST
Sushant Singh Rajput Death Case : তদন্ত কতদূর এগিয়েছে? জানাল CBI

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় প্রায় ৬ মাস পার হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত অভিনেতার মৃত্যু রহস্যের কোনও সমাধান হয়নি। এই মুহূর্তে মামলার তদন্ত ভার রয়েছে CBI-এর হাতে। মামলাটি হাতে নেওয়ার ১৪৫ পর অবশেষে সুশান্ত মামলার গতিপ্রকৃতি নিয়ে মুখ খুলল CBI। 'গোটা মামলাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। মামলার সঙ্গে যুক্ত কোনও ঘটনা ছেড়ে দেওয়া হচ্ছে না' বলে জানাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (CBI)।

এই মামলার তদন্তে তথ্য বিশ্লেষণের জন্য উন্নত মানের ফরেন্সিক সরঞ্জাম ব্যবহার করা হচ্ছে বলে CBI জানিয়েছে। এই মামলার তদন্তকারী CBI টিমের নেতৃত্বে থাকা নূপুর প্রসাদের চিঠি নিজের টুইটে তুলে ধরেছেন রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। "সিবিআই বৈজ্ঞানিক কৌশল ব্যবহার করে নিখুঁত ও পেশাদারিত্বের সঙ্গে তদন্ত চালাচ্ছে। তদন্তের সময় , সমস্ত দিক অনুসন্ধান করা হচ্ছে এবং এখনও কোনও দিকই খারিজ করা হয়নি।"

আরও পড়ুন-সিঁথিতে ভর্তি সিঁদুর, 'ম্যায় বনি তেরি রাধা' গানে জমিয়ে নাচলেন 'গুনগুন'

প্রসঙ্গত. গত ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রার ফ্ল্য়াটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। এই মামলার শুরু থেকেই বিহার ও মহারাষ্ট্রের মধ্যে তরজা চলে। সম্প্রতি মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ বলেছিলেন, সিবিআইয়ের উচিত তাড়াতাড়ি তদন্ত রিপোর্ট জমা দেওয়া। যাতে এই ঘটনা আত্মহত্যা, নাকি খুন, তা দ্রুত স্পষ্ট হয়। প্রসঙ্গত গত অক্টোবরে AIIMS-এর রিপোর্টে জানানো হয়, সুশান্তকে খুন করা হয়নি, তিনি আত্মহত্যা করছেন।

আরও পড়ুন-সৈকতে আছড়ে পড়ছে ঢেউ, তারই মাঝে শীর্ষাসনে গায়িকা Monali Thakur

.