সুশান্ত মৃত্যু রহস্য : রিয়া চক্রবর্তীকে আজই জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই

সিদ্ধার্থ পিটানি, নীরজ, দীপেশকে জিজ্ঞাসাবাদের পর এবার রিয়াকে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি গোয়েন্দাদের 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 24, 2020, 11:25 AM IST
সুশান্ত মৃত্যু রহস্য : রিয়া চক্রবর্তীকে আজই জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। জি নিউজের খবর অনুযায়ী, ২৪ অগাস্ট প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে পারেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। তবে কখন রিয়াকে জিজ্ঞসাবাদ করা হবে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন : লোনাভোলায় সুশান্তের বিলাসবহুল বাগান বাড়ি, ভাইরাল ছবি, ভিডিয়ো

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু করার পরই প্রয়াত অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিটানি এবং দুই কর্মী নীরজ এবং দীপেশকে জিজ্ঞাসাবাদ শুরু করেন গোয়েন্দারা। সুশান্তের মৃত্যুর আগের দিন অর্থাত ১৩ জুন কী হয়েছিল, ১৪ জুন কী করেন অভিনেতা, সেসব বিষয়ে একাধিক তথ্য উঠে আসে সংবাদমাধ্যমের সামনে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। তবে সিদ্ধার্থ  পিটানির সঙ্গে নীরজ এবং দীপেশের বক্তব্যের মিল নেই বলেও জানা যায়। ফলে তাঁদের কি ফের নতুন করে জিজ্ঞাসাবাদ করা হবে, সে বিষয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন : ​মহেশ ভাটের সঙ্গে জিয়া খানের ঘনিষ্ঠ ভিডিয়ো, হু হু করে ভাইরাল অন্তর্জালে

এদিকে সুশান্তের মৃত্যু রহস্যের তদন্ত শুরুর পর রিয়া চক্রবর্তীকে পরপর দু' দফায় জিজ্ঞাসাবাদ করে এনফোন্সমেন্ট ডিরেক্টরেট। যেখানে অঙ্কিতা লোখন্ডের ফ্ল্যাটের ইএমআইয়ের বিষয়ে উল্লেখ করেন রিয়া। শুধু তাই নয়, সুশান্ত তাঁর প্রাক্তন বান্ধবী অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই দিচ্ছিলেন বলেও দাবি করেন 'জেলেবি' অভিনেত্রী। যদিও রিয়ার ওই দাবি নস্যাত করে দেন অঙ্কিতা। নিজের ব্যাঙ্কের স্টেটমেন্ট প্রকাশ করে অঙ্কিতা স্পষ্ট জানিয়ে দেন, রিয়ার যা বলছেন, তা পুরোপুরি মিথ্যে।

.