রিয়া সহ ৬ জনের বিরুদ্ধে FIR দায়ের করল CBI, গঠন করা হল SIT

শুধু FIR দায়েরই নয়, সুশান্ত মামলায় বিশেষ তদন্তকারী দল (SIT) গঠন করেছে CBI। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 6, 2020, 10:30 PM IST
রিয়া সহ ৬ জনের বিরুদ্ধে FIR দায়ের করল CBI, গঠন করা হল SIT

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অবশেষে রিয়া সহ মোট ৭ জনের বিরুদ্ধে FIR দায়ের করল CBI। সংবাদ সংস্থা ANI সূত্রে খবর, এই মামলায় রিয়া চক্রবর্তী, তাঁর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই শৌমিক, রিয়ার ম্যানেজার শ্রুতি মোদী, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ড সহ আরও একজনের বিরুদ্ধে FIR দায়ের করেছে CBI।

শুধু FIR দায়েরই নয়, সুশান্ত মামলায় বিশেষ তদন্তকারী দল (SIT) গঠন করেছে CBI। জানা যাচ্ছে, এই টিমে রয়েছে মনোজ শশীধর (গুজরাট ক্যাডার) IPS অফিসার গগনদীপ গম্ভীরের নেতৃত্বে গঠিত হয়েছে এই তদন্তকারী দল। বিহার পুলিসের থেকে ইতিমধ্যেই সমস্ত তথ্য CBI এর তরফে জানতে চাওয়া হয়েছে বলে খবর। পরবর্তী তদন্তেও প্রয়োজনে বিহার পুলিসের সঙ্গে যোগাযোগ রাখা হবে।

আরও পড়ুন-''সুশান্ত ভাইয়া কোনওদিন দরজা বন্ধ করে ঘুমতেন না'', তথ্য ফাঁস করলেন সুশান্তের সহকারী

এদিকে ইতিমধ্যেই মুম্বই থেকে পাটনা ফিরে গিয়েছে বিহার পুলিসের তদন্তকারী দল। তবে বিহার পুলিসের আধিকারিক বিনয় তিওয়ারিকে জোর করে মুম্বই পুলিস কোয়ারেন্টাইনে পাঠিয়েছিল বলে অভিযোগ উঠেছিল, তাঁকে এখনও ছাড়া হয়নি বলে জানিয়েছেন বিহার পুলিসের DGP গুপ্তেশ্বর পান্ডে। এদিকে রিয়া চক্রবর্তী এখনও মুম্বইয়ের বাসস্থানে ফেরেননি বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-দিশার মৃত্যু ২দিন পর এসেছিল ময়নাতদন্তের রিপোর্ট,তদন্তের জন্য কিছুই সংরক্ষণ করা হয়নি!

এদিকে শুক্রবার সকাল ১১ টায় ED-দফতরে হাজিরা দেওয়ার কথা রিয়া চক্রবর্তীর। সূত্রের খবর, সুপ্রিম কোর্টের রায় ঘোষিত হওয়ার পরই রিয়া ভীষণ ভয় পেয়ে যান! বারবার বলতে থাকেন, 'প্লিজ আমায় গ্রেফতার করবেন না!'

আরও পড়ুন-ফের আত্মহত্যা, মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে উদ্ধার অভিনেত্রী অনুপমা পাঠকের ঝুলন্ত দেহ