সুশান্ত মৃত্যু: মিলছে না সিদ্ধার্থ, নীরজ, দীপেশদের বয়ান! আলাদা বসিয়ে জেরা করছে CBI

 রাঁধুনি দীপেশের বয়নের সঙ্গে মিল নেই সুশান্তের পুরনো রাঁধুনি কেশবের বয়ানেরও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 23, 2020, 04:54 PM IST
সুশান্ত মৃত্যু: মিলছে না সিদ্ধার্থ, নীরজ, দীপেশদের বয়ান! আলাদা বসিয়ে জেরা করছে CBI

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামলায় মিলছে না সিদ্ধার্থ পিঠানি, বাড়ির কর্মী নীরজ ও রাঁধুনি দীপেশের বয়ান। বিশেষ সূত্রে এমনটাই খবর মিলেছে। রাঁধুনি দীপেশের বয়নের সঙ্গে মিল নেই সুশান্তের পুরনো রাঁধুনি কেশবের বয়ানেরও।

শনিবারের পর রবিবার ফের সিদ্ধার্থ, দীপেশ, নীরজ, কেশবকে জেরা করছে CBI। তাঁদের DRDO গেস্ট হাউসে নিয়ে গিয়ে চলছে জেরা। এই নিয়ে দ্বিতীয়বার জেরা করা হচ্ছে সিদ্ধার্থ পিঠানিকে। আর নীরজকে তৃতীয়বার। তাঁদেরকে আলাদা আলাদাভাবে বসিয়ে জেরা করা হচ্ছে বলে খবর। জিজ্ঞাসাবাদের সময় সিদ্ধার্থ, নীরজ, কেশবদের CBI-এর তরফে চাপ দেওয়া হতে পারেও বলে জানা যাচ্ছে। সূত্র মারফত আরও জানা যাচ্ছে, সিদ্ধার্থ, নীরজ, দীপেশ রা মুম্বই পুলিসকে যা বলেছিলেন, তার সঙ্গে CBI-কে যা বলছেন তারও মিল নেই।

আরও পড়ুন-৮জুন মহেশ ভাট-রিয়ার হোয়াটসঅ্যাপে ছিল নিতান্তই সাধারণ কথাবার্তা, দাবি সোনি ও পূজার

জানা যাচ্ছে, রবিবারই রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠাবে CBI। তবে তাঁকে জিজ্ঞাসাবাদের প্রয়োজনে গ্রেফতার করা হবে কিনা, তা এখনও স্পষ্ট নয়।  প্রসঙ্গত, শনিবারই সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে সিদ্ধার্থ, নীরজ, দীপেশ, কেশবদের নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করে CBI। ১৩ জুন ও ১৪ জুন ঠিক কীভাবে কী ঘটেছিল বা ঘটে থাকতে পারে, তা অনুসন্ধানের চেষ্টা চলছে CBI-এর তরফে।

আরও পড়ুন-ছেলেকে সঙ্গে নিয়ে গণেশ বন্দনায় রচনা বন্দ্যোপাধ্যায়

.