একটানা চাপ, সুশান্তের আত্মহত্যার ঘটনায় সিবিআই তদন্ত নিয়ে তড়িঘড়ি বৈঠকে মহারাস্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

রিয়ার বাড়িতেও বুধবার হানা দেয় বিহার পুলিস কিন্তু সেখানে তাঁকে খুঁজে পাওয়া যায়নি বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 29, 2020, 06:03 PM IST
একটানা চাপ, সুশান্তের আত্মহত্যার ঘটনায় সিবিআই তদন্ত নিয়ে তড়িঘড়ি বৈঠকে মহারাস্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় শেষ পর্যন্ত সিবিআই তদন্তের দাবি নিয়ে নড়েচড়ে বসল মহারাষ্ট্র সরকার। সুশান্ত সিং রাজপুতের বাবার এফআইআর দায়েরের পরপরই বুধবার বিকেলে তড়িঘড়ি বৈঠকে বসেন মহারাস্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। মুম্বই পুলিসের পদস্থ আধিকারিক-সহ প্রশাসনের শীর্ষ কর্তাদের সঙ্গে বৈঠকে বসেন অনিল দেশমুখ। যদিও বৈঠকে কী কী বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : ​​বিহারে নয়, সুশান্তের আত্মহত্যার ঘটনার তদন্ত হোক মুম্বইতে, শীর্ষ আদালতে আবেদন রিয়ার

এদিকে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার তদন্ত যাতে বিহার থেকে মুম্বইতে নিয়ে আসা হয়, তার জন্য শীর্ষ আদালতের কাছে আবেদন করেন রিয়া চক্রবর্তী। রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে ইতিমধ্যেই তাঁর মক্কেলের হয়ে শীর্ষ আদালতের কাছে আবেদন করেন। যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত রিয়া বা তাঁর পরিবারের কাউকে মুখ খুলতে দেখা যায়নি।

আরও পড়ুন : ভূতের ভয় দেখিয়ে সুশান্তকে পুরনো বাড়ি থেকে সরিয়ে নেন রিয়া, অভিযোগ অভিনেতার পরিবারের

এদিকে মঙ্গলবার রিয়া চক্রবর্তী, তাঁর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই সৌভিক চক্রবর্তী এবং অভিনেত্রীর ম্যানেজার শ্রুতি মোদির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্ত সিং রাজপুতের বাবা। যেখানে রিয়ার বিরুদ্ধে ১৬ দফা অভিযোগ নিয়ে সরব হন সুশান্তের বাবা। শুধু তাই নয়, দিনের পর দিন ধরে রিয়া সুশান্তকে তাঁর পরিবারের কাছে থেকে বিচ্ছিন্ন করে রেখেছিলেন বলেও অভিযোগ দায়ের করা হয়। এমনকী, সুশান্তকে না বলেই তাঁর অ্যাকউন্ট থেকে ১৫ কোটি সরিয়ে ফেলেন রিয়া চক্রবর্তী।

.