সন্দীপ সিংয়ের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেল রিয়া চক্রবর্তীর গাড়ি

 রিয়ার সঙ্গে সন্দীপ সিংয়ের যোগ নিয়ে ফের প্রশ্ন উঠতে শুরু করেছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 27, 2020, 03:52 PM IST
সন্দীপ সিংয়ের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেল রিয়া চক্রবর্তীর গাড়ি

নিজস্ব প্রতিবেদন : রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর কোনও যোগাযোগই নেই। এর আগে এমনটাই দাবি করেছিলেন সন্দীপ এস সিং। অথচ তাঁর বাড়ির সামনেই দেখা গেল রিয়া চক্রবর্তীর ব্যবহৃত গাড়ি। সর্বভারতীয় সংবাদমাধ্যমে উঠে এসেছে সেই ছবি। আর এরপরেই রিয়ার সঙ্গে সন্দীপ সিংয়ের যোগ নিয়ে ফের প্রশ্ন উঠতে শুরু করেছে। 

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, সন্দীপ সিংয়ের বাড়ির সামনে একটি গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। আর সেই গাড়িটি করেই রিয়া একাধিকবার ED-র অফিসে গিয়েছেন। তাই খুব স্বাভাবিকভাবেই রিয়ার সেই গাড়িটি সংবাদমাধ্যমের পরিচিত। আর রিয়ার সেই গাড়ি সন্দীপ সিংয়ের বাড়ির সামনে পার্ক করা থাকায় তাঁদের যোগ নিয়ে নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে।  

আরও পড়ুন-বাড়ি থেকে বের হতেই ঘিরে ধরা হল রিয়ার বাবাকে, সাহায্য চাইতেই পৌঁছল মুম্বই পুলিস

ছবি : ফাইল ছবি

আরও পড়ুন-কঙ্গনার বিরুদ্ধে এবার গুরুগ্রামে দায়ের হল দেশদ্রোহের অভিযোগ

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, এই গাড়িটির মালিক অবশ্য সুহাসিনী লোহিয়া বলে এক মহিলা। তাঁর নামেই গাড়িটি পানভেলে রেজিস্টার করা রয়েছে। আর এই গাড়ি নিয়ে রিয়া একাধিকবার ইডির অফিসে গিয়েছেন। সংবাদমাধ্যমে তার ছবিও রয়েছে। আর সেই একই গাড়ি এবার দেখা গেল সন্দীপ সিংয়ের বাড়ির সামনে। এদিকে সম্প্রতি, সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে আসে সন্দীপ এস সিং দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন। খুব সম্ভবত তিনি UK যাওয়ার পরিকল্পনায় রয়েছেন। ইতিমধ্যেই তিনি এবিষয়ে ভিসা এজেন্টের সঙ্গে কথা বলেছেন বলেও খবর। 

.