কঙ্গনার বিরুদ্ধে এবার গুরুগ্রামে দায়ের হল দেশদ্রোহের অভিযোগ

অভিনেত্রী টুইট করার পর, তাঁর টুইট টুইটারে লক্ষ লক্ষ ট্রেন্ড করেছে। সেকারণেই কঙ্গনার বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ আনা হল বলে দাবি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 27, 2020, 01:06 PM IST
কঙ্গনার বিরুদ্ধে এবার গুরুগ্রামে দায়ের হল দেশদ্রোহের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে গুরুগ্রামে দায়ের হল দেশদ্রোহের মামলা। গুরুগ্রামের ৩৭ সেক্টর থানায় ভীমসেনার প্রধান সতপাল তনওয়ার এই অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, কঙ্গনা টুইট করে সংবিধানের অপমান করেছেন। অভিনেত্রী জাতি বৈষম্য নিয়ে টুইট করার পর, সেটি টুইটারে লক্ষ লক্ষ ট্রেন্ড করেছে। সেকারণেই কঙ্গনার বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ আনা হল বলে জানিয়েছেন সতপাল।

ভীমসেনার প্রধান সতপাল তনওয়ারের অভিযোগ, ভারতীয় সংবিধানকে জাতিবাদী বলে মানুষকে তিনি উস্কানি দিচ্ছেন। তাই অভিনেত্রীর বিরুদ্ধে সাইবার থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে জানান সতপাল তনওয়ার। 

প্রসঙ্গত রবিবার কঙ্গনা টুইট করেছিলেন, '' আধুনিক ভারতীয়রা জাতী ব্যবস্থাকে অস্বীকার করেন। ছোট শহরের লোকজন জানেন এটি আইনত গ্রহণযোগ্য নয়। কিছু লোক বিশ্বাস করেন, এটি অন্যকে দুঃখ দিয়ে আনন্দ পাওয়া আর ছাড়া কিছুই নয়। আমাদের সংবিধানেই শুধু সংরক্ষণের কথা আছে। চলুন এটা নিয়ে কথা বলা যাক।''

আরও পড়ুন-'নারকোটিক্স' পরীক্ষা হবে, অভিযোগ প্রমাণিত হলে জেল হতে পারে রিয়া ও তাঁর সঙ্গীদের!

কঙ্গনার এই টুইটের পরেই তাঁর সমর্থনে কিছু লোকজন মুখ খোলেন। বলেন, ''I stand with kangana''। আবার কিছু লোকজন কঙ্গনার বিরুদ্ধে মুখ খোলেন। সবমিলিয়ে কঙ্গনার টুইট টুইটারে ট্রেন্ড করা শুরু করে দেয়। 

কঙ্গনার এই টুইট টুইটারে ট্রেন্ড করার পরই তাঁর বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ এনেছেন সতপাল তনওয়ার। যদিও এই সতপাল তনওয়ারের বিরুদ্ধেও ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠেছিল বহুবার। একসময় স্বপ্ন চৌধুরীর বিরুদ্ধেও FIR করে তিনি তাঁকে ব্ল্যাকমেইল করেছিলেন অভিযোগ উঠেছিল।

আরও পড়ুন-রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান স্থগিত! বিয়েটা হবে তো? প্রশ্ন অনুরাগীদের