পরপর চাপ? বনশালির প্রস্তাব ফেরাতে বাধ্য হন সুশান্ত! পুলিসের প্রশ্নের মুখে পরিচালক

যশরাজের সঙ্গে চুক্তির জেরে বনশালির প্রস্তাব ফেরান সুশান্ত 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 2, 2020, 03:32 PM IST
পরপর চাপ? বনশালির প্রস্তাব ফেরাতে বাধ্য হন সুশান্ত! পুলিসের প্রশ্নের মুখে পরিচালক
সুশান্তসিং রাজপুত, সঞ্জয় লীলা বনশালি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এবার পুলিসি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে চলেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। রামলীলা এবং বাজিরাও মস্তানি, বনশালির এই দুটি সিনেমা থেকে সুশান্ত কেন বাদ পড়লেন, তা নিয়ে চলচ্চিত্র পরিচালককে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।

আরও পড়ুন : কীসে ভয় পেতেন সুশান্ত? রিয়া কি কিছু লুকোচ্ছেন পুলিসের কাছ থেকে?

২০১৩ সালে বলিউডে পা রাখেন সুশান্ত সিং রাজপুত। ওই সালেই মুক্তি পায় বনশালির রামলীলা। জানা যায়, রামলীলার জন্য রণবীর সিং নন, বনশালির প্রথম পছন্দ ছিলেন সুশান্ত। কিন্তু যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তির দরুণ ওই সময় শুদ্ধ দেশি রোমান্সে অভিনয় করতে হয় সুশান্তকে। ফলে বনশালির রামলীলার প্রস্তাব ফেরাতে হয় তাঁকে।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর পর জিজ্ঞাসাবাদ, আচমকাই মুম্বই ছাড়লেন অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি

অন্যদিকে ২০১৫ সালে বাজিরাও মস্তানির জন্যও বনশালি প্রথম প্রস্তাব দেন সুশান্তকে। কিন্তু ওই সালেও ডিটেক্টিভ বোমকেশ বক্সি-র জন্য বনশালির প্রস্তাব ফেরাতে বাধ্য হন সুশান্ত সিং রাজপুত। শোনা যায়, ওই ঘটনার পর থেকেই যশরাজের সঙ্গে সুশান্তের সম্পর্কে ক্রমশ খারাপ হতে শুরু করে। যশরাজের চুক্তি এবং চাপের দরুণ কি সুশান্তের সঙ্গে আদিত্য চোপড়ার সংস্থার সম্পর্ক ক্রমশ খারাপ হতে শুরু করে! উঠছে এমন প্রশ্ন। এ বিষয়েই সঞ্জয় লীলা বনশালিকে পুলিস প্রশ্ন করতে পারে বলে শোনা যাচ্ছে।

ইতিমধ্যেই যশরাজের কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকে জিজ্ঞাসাবাদ করে পুলিস। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর ২৮ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বলিউড অভিনেতার মৃত্যুতে যদি কোনও রহস্য থাকে, তা যেন প্রকাশ্যে আসে, সই চেষ্টাই মুম্বই পুলিসের তরফে নিরন্তর চালানো হচ্ছে বলে খবর।

.