সুশান্তের সঙ্গে অঙ্কিতার কী কথা হয়, হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখছে ইডি

মনিকর্ণিকার মুক্তির পর অঙ্কিতাকে ফোন করেন সুশান্ত 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 5, 2020, 12:30 PM IST
সুশান্তের সঙ্গে অঙ্কিতার কী কথা হয়, হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখছে ইডি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : অঙ্কিতা লোখন্ডের সঙ্গে কী কথা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের, সেই কথপোকথনের পুঙ্খনুপুঙ্খ বিবরণ খতিয়ে দেখছে ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এসবের পাশাপাশি বিহার পুলিসের ডিজিপি জানান, গত ৪ বছর ধরে সুশান্তের অ্যাকাউন্টে কত টাকা ক্রেডিট করা হয়েছে, কত তোলা হয়েছে, তার বিবরণও খতিয়ে দেখছে ইডি।

রিপোর্টে প্রকাশ, গত ৪ বছর ধরে সুশান্তের অ্যাকাউন্টে ৫০ কোটি ক্রেডিট করা হয়। তারপরই সুশান্তের অ্যাকাউন্ট থেকে পরপর অর্থ তুলে নেওয়া হয়। এরপর ১৭ কোটি ক্রেডিট করা হলেও, সেখান থেকে তুলে নেওয়া হয় ১৫ কোটি। অভিনেতার অ্যাকাউন্ট থেকে বিশাল অঙ্কের ওই অর্থ কোথায় সরিয়ে নেওয়া হয়, সে বিষয়ে ইডি খোঁজ শুরু করেছে বলে খবর।

আরও পড়ুন : সুশান্ত, দিশা দুজনকেই খুন করা হয়েছে, অভিযোগ মহারাস্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর

এদিকে সম্প্রতি বিহার পুলিসের কাছে অঙ্কিতা লোখন্ডে দাবি করেন, মনিকর্ণিকার মুক্তির পর সুশান্ত তাঁকে ফোন করেন। ওই সময় সুশান্ত মনমরা হয়েছিলেন। রিয়ার সঙ্গে তিনি আর কোনও সম্পর্ক রাখতে চান না বলেও অঙ্কিতাকে সুশান্ত জানিয়েছিলেন বলে দাবি করেন অভিনেত্রী। এমনকী, তদন্তের স্বার্থে পুলিসের হাতে তাঁর সেই কথপোকথনের বিবরণ তুলে দিতে পারেন বলেও অভিনেত্রী জানান। সেই অনুয়ায়ীই বিহার পুলিসের কাছে সুশান্তের সঙ্গে তাঁর চ্যাটের বিবরণ অঙ্কিতা তুলে দেন বলে খবর।

.