পরপর হাতছাড়া ছবি, প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার পর ১৪ কোটির প্রজেক্টও হারান সুশান্ত!

গত মার্চ মাসে প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সঙ্গে পরপর২ বার কথা হয় সুশান্ত সিং রাজপুতের

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 18, 2020, 12:41 PM IST
পরপর হাতছাড়া ছবি, প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার পর ১৪ কোটির প্রজেক্টও হারান সুশান্ত!

নিজস্ব প্রতিবেদন : ​মৃত্যুর ৩ দিন আগে অর্থাত ১৪ জুন পরিচারকদের সমস্ত টাকাপয়সা মিটিয়ে দেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর যখন প্রয়াত অভিনেতার পরিচারকদের জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিস, সেই সময় সামনে এল বেশ কয়েকটি নতুন তথ্য।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড়, প্রয়াত অভিনেতার ফ্ল্যাট থেকে উদ্ধার ৫টি ডায়রি

রিপোর্টে প্রকাশ, প্রয়াত অভিনেতার পরিচারক জানান, ১৪ জুনের আগে সুশান্ত তাঁদের সমস্ত পাওনা মিটিয়ে দেন। তিনি বলেন, এরপর থেকে হয়ত আর তাঁদের খেয়াল রাখতে পারবেন না। যা শুনে কার্যত অবাক হয়ে যান পরিচারকরা। তবে সুশান্ত এতদিন তাঁদের খেয়াল রেখেছেন। তাই তিনি যেন বেশি চিন্তা না করেন। কিছু কিছু তাঁরা ঠিক করবেন বলে সুশান্তকে জানান।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন :  সারা যেন সুশান্তের সঙ্গে ডেট-এ না যান, করিনার ভিডিয়ো দেখে ফুঁসছেন নেটিজেনরা

জানা যাচ্ছে, ছিছোঁড়ের পর থেকে ৬ মাসের মধ্যে বেশ কয়েকটি প্রজেক্ট হারান। যার ফলে সুশান্ত হয়তো আর্থিক টানাটানির মধ্যে পড়েছিলেন। শুধু তাই নয়, প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের ততপরতায় একটি ওয়েব সিরিজে চুক্তি করেন সুশান্ত। সেখানে ১৪ কোটির রফা হয় সুশান্তের সঙ্গে। গত মার্চ মাসে দিশার সঙ্গে সুশান্তের পরপর ২ বার কথা হয়। ওই প্রজেক্ট নিয়েই দিশার সঙ্গে সুশান্তের কথা হয়। এরপর দিশার আত্মহত্যার পর ভেঙে পড়েন সুশান্ত সিং রাজপুত। দিশার মৃত্যুর পর ওয়েব সিরিজের প্রজেক্টও কি সুশান্তের হাত থেকে বেরিয়ে যায়! এমন সেই প্রশ্নই উঠতে শুরু করেছে।

প্রসঙ্গত, গত ৮ জুন মুম্বইয়ের মালাডের একটি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা সালিয়ান। দিশার মৃত্যুর পর তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানান সুশান্ত। দিশার মৃত্যুর ৬ দিনের মধ্যে নিজের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে চরম পদক্ষেপ করেন সুশান্ত সিং রাজপুত।

.