মরণোত্তর পদ্মভূষণ দেওয়া হোক সুশান্ত সিং রাজপুতকে, উঠল দাবি

চিঠি পাঠানো হয়েছে মহারাষ্ট্রের পদ্ম কমিটিকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 26, 2020, 02:17 PM IST
মরণোত্তর পদ্মভূষণ দেওয়া হোক সুশান্ত সিং রাজপুতকে, উঠল দাবি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​পদ্মভূষণ দেওয়া হোক সুশান্ত সিং রাজপুতকে। নিজের মেধা দিয়ে বিনোদন জগতকে সমৃদ্ধ করার জন্য মরণোত্তর পদ্ম সম্মান দেওয়া হোক সুশান্তকে। এবার এমনই দাবি করল মুম্বইয়ের এক স্বেচ্ছাসেবী সংস্থা। শুধু তাই নয়, সুশান্তকে পদ্ম সম্মান দেওয়ার দাবিতে আদিত্য ঠাকরেকে চিঠিও পাঠানো হয়েছে বলে খবর। প্রসঙ্গত, মহারাষ্ট্রের পদ্মভূষণ কমিটির প্রধানের পদে রয়েছেন শিবসেনা সেনা আদিত্য ঠাকরে।

আরও পড়ুন : ​নিষিদ্ধ মাদক চক্রের সঙ্গে রিয়ার যোগ? অভিযোগ নিয়ে কী বললেন আইনজীবী

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে আদিত্য ঠাকরের যোগ রয়েছে বলে অভিযোগ করেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানে। সুশান্ত এবং দিশার খুনিদের খুঁজে বের না করে, তদন্তের গতি শ্লথ করে দিচ্ছে মরারাস্ট্র পুলিস। কাদের রক্ষা করতে চাইছে মুম্বই পুলিস, তা নিয়ে প্রশ্ন তোলেন বিজেপির এই শীর্ষ স্থানীয় নেতা। প্রসঙ্গত এর আগেও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে মুখ খোলেন নারায়ণ রানে। সুশান্ত সিং রাজপুতের খুনিদের আড়াল করার চেষ্টায় ব্যস্ত মুম্বই পুলিস। এমন অভিযোগ করেন বিজেপির এই শীর্ষ স্থানীয় নেতা। 

আরও পড়ুন : সুশান্তের মৃত্যু নিয়ে বিস্ফোরক দাবি, হুমকির মুখে নিরাপত্তা চেয়ে ট্যুইট অভিনেতার বন্ধুর!

যদিও বিজেপির ওই শীর্ষ নেতার দাবির প্রেক্ষিতে পালটা মুখ খোলেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত।  তিনি বলেন, মহারাষ্ট্র সরকার এবং উদ্ধব ঠাকরের পরিবারের গায়ে কালি ছেটানোর জন্যই ওই ধরনের মিথ্যে অপপ্রচার চালানো হচ্ছে বিরোধীদের তরফে। 

এদিকে রিয়ার ফোনে এইউ বলে একটি নম্বর রাখা হয়েছে।  সুশান্তের মৃত্যুর পর ওই ব্যক্তিকে রিয়া ফোন করেন বলে দাবি করা হয়। নাম না করা ওই অপরিচিত ব্যক্তি আদিত্য ঠাকরে বলেও বিভিন্ন মহলের তরফে দাবি করা হয়। 

.