ফেসবুকে মহেশ ভাটের প্রোফাইলে উপচে পড়ছে বাংলায় গালিগালাজ

 এখনও রাগে-ক্ষোভে ফুঁসছে দেশ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 25, 2020, 11:21 PM IST
ফেসবুকে মহেশ ভাটের প্রোফাইলে উপচে পড়ছে বাংলায় গালিগালাজ

শর্মিষ্ঠা গোস্বামী চট্টোপাধ্যায়:  বাঙালির এত মহেশ বিদ্বেষ! ভাবা যায় না। ফেসবুকে নিজের পেজে একটা প্রোফাইল ছবি আপলোড করা মাত্র দেশজোড়া গালাগালির ঝড়। আর কমেন্ট সেকশনে উঁকি মারলে তার বড় অংশ বাঙালি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গেছে বারো দিন। এখনও রাগে-ক্ষোভে ফুঁসছে দেশ। তারই প্রভাব পড়ল পরিচালক মহেশ ভাটের ফেসবুক পেজেও। সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আসে।

সূত্রের খবর, মহেশ ভাট সুশান্তকে দেখে আগেই বুঝতে পারেন, তিনি স্কিজোফ্রেনিয়ায় আক্রান্ত, তাই নাকি সুশান্তের বান্ধবী রিয়াকে তিনি সুশান্তকে ছেড়ে যাওয়ার পরামর্শ দেন। মহেশ ও রিয়ার ঘনিষ্ঠ ছবি নিয়েও নানা বিরূপ মন্তব্যের শিকার বর্ষীয়ান পরিচালক।

আরও পড়ুন-'ডিজিটালে নয়, সুশান্তের শেষ ছবি দিল বেচারা-র বড় পর্দায় মুক্তি চাই' সরব অনুরাগীরা

কমেন্ট সেকশনে লেখা হয়েছে-

‘মহেশ ভাট এযুগের মহিষাসুর-যে কিনা দুর্গার সঙ্গেও দুরাচার করতে চায়।’ কেউ লিখেছেন- ‘মহেশ, তুমি দুষ্টু লোক, তোমার...........’ মন্তব্যের অশালীনতায় একে অপরকে টেক্কা দিয়েছেন নেটিজেনরা। কেউ আবার লিখেছেন, ‘কিছু কিছু লোক নারীদের পাশে দাঁড়াতে গিয়ে শুয়ে পড়ে।’

আরও পড়ুন-মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা'

আরও পড়ুন-বাগদান থেকে বিয়ে, উঠে এল বাঙালি কন্যা মধুরিমার সঙ্গে সোনুর নিগমের বিয়ের কিছু মুহূর্ত

কিন্তু হঠাত্‍ এমন ভিলেন কেনই বা হয়ে উঠলেন মহেশ ভাট। ভারতীয় সিনেমায় প্রগতিশীল কনটেন্ট তৈরি করে তিনিই তো নতুন রাস্তা দেখিয়েছিলেন। আমরা পেয়েছিলাম ‘সারাংশ’,‘অর্থ’, ‘সড়ক’, ‘জখম’-এর মত ছবি। পরিচালনায় ফিরে বানিয়েছেন ‘সড়ক টু’, যা আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে অনলাইন প্ল্যাটফর্মে।

আসলে, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বলিউডের নেপোটিজম ও ফেভারিটিজম নিয়ে দেশজোড়া হইচই। বলিউড বিগিদের বিরুদ্ধে রোজ চলছে ক্ষোভ উদগীরণ। যার সামনের সারিতেই রয়েছে করণ জোহর, সলমন খান, আদিত্য চোপড়া, একতা কাপুর, আলিয়া ভাটের নাম। এই দলেই রয়েছেন দুই ভাই মহেশ ভাট ও মুকেশ ভাট। গত বারো দিন ধরে চলা সুশান্ত ফ্যানরা ঢেলে দিচ্ছেন ক্ষোভ, যার ছবি ধরা পড়েছে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মহেশ ভাটের ফেসবুক প্রোফাইল ছবির আঠারো হাজার ‘হেট কমেন্টে’।

.