সুশান্তের শেষকৃত্যে রিয়াকে দেখতে চান না,স্পষ্ট জানিয়ে দেয় অভিনেতার পরিবার

রিয়াকে ইনস্টাগ্রামে ফলো করতেন না সুশান্তের দুই দিদিও

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 19, 2020, 07:36 PM IST
সুশান্তের শেষকৃত্যে রিয়াকে দেখতে চান না,স্পষ্ট জানিয়ে দেয় অভিনেতার পরিবার

নিজস্ব প্রতিবেদন : সুশান্তের আত্মহত্যার খবর পাওয়ার পর অজ্ঞান হয়ে যান অঙ্কিতা লোখন্ডে। ছুটে যান সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করতে। কৃতি শ্যাননও হাজির হন সুশান্তের শেষকৃত্যে। কিন্তু রবতা অভিনেতার শেষকৃত্যে হাজির হতে দেখা যায়নি রিয়া চক্রবর্তীকে। সুশান্তের মৃত্যুর পর তাঁকে শেষবারের মতো দেখতে মুম্বইয়ের কুপার্স হাসপাতালে যান রিয়া কিন্তু তিনি যাতে শেষকৃত্যে হাজির না হন, সে বিষয়ে পরামর্শ দেওয়া হয় অভিনেত্রীকে। অর্থাত, সুশান্তের শেষকৃত্যে রিয়ার হাজিরা মেনে নেবেন না বলে প্রয়াত অভিনেতা পরিবারের তরফে স্পষ্ট জানানো হয়।

আরও পড়ুন : সব সময় সুশান্তের ভাল চেয়েছিলেন অঙ্কিতা, ভাইরাল অভিনেত্রীর পুরনো ভিডিয়ো

শুধু তাই নয়, সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং এবং শ্বেতা সিং কৃতিও রিয়াকে ইনস্টাগ্রামে ফলো করতেন না। রিয়াও সুশান্তের দুই দিদিকে ইনস্টাগ্রামে ফলো করতেন না। অথচ সুশান্তের প্রাক্তন বান্ধবী কৃতি শ্যাননের সঙ্গে প্রিয়াঙ্কা এবং রিয়ার ভাল সম্পর্ক ছিল বলেও জানা যায়।

এদিকে রিয়া অন্য কারও দ্বারা প্রভাবিত বলে বিস্ফোরক মন্তব্য করেন জিয়া খানের মা। সুশান্তকে বিশ্বাস করানো হয়েছিল, তিনি অবসাদে ভুগছেন এবং তাঁর চিকিতসার প্রয়োজন। এবং সেই বিশ্বাস সুশান্তের মধ্যে রিয়াই নিয়ে এসেছিলেন বলেও দাবি করেন জিয়ার মা রাবিয়া খান।

.