Sushant Singh Rajput-Brahmastra: 'সুশান্তের ব্রহ্মাস্ত্রই বলিউডকে ধ্বংস করার জন্য যথেষ্ট' বিস্ফোরক অভিনেতার দিদি

বলিউড সর্বদা সাধারণ মানুষের উপর রাজ করতে চেয়েছে, কিন্তু পরস্পরকে শ্রদ্ধা জানাতে তাঁরা কখনও এক মুহূর্তও নষ্ট করেনি

Updated By: Sep 10, 2022, 08:15 PM IST
Sushant Singh Rajput-Brahmastra: 'সুশান্তের ব্রহ্মাস্ত্রই বলিউডকে ধ্বংস করার জন্য যথেষ্ট' বিস্ফোরক অভিনেতার দিদি

Sushant Singh Rajput-Brahmastraজি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এখন ট্রেন্ডিং ‘বয়কট বলিউড’। ঠিক একারণেই বলিউডের লাল সিং চাড্ডার মতো বহু সিনেমা বিশেষ ব্যবসা করতে পারেনি। বর্তমানে ব্রহ্মাস্ত্র নিয়েও নেটপাড়া দু’দলে বিভক্ত। হলে রিলিজ হওয়ার প্রথম দিন থেকেই তীব্র কটাক্ষের শিকার হতে হচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। বার বার প্রসঙ্গ উঠে আসছে সুশান্ত সিং রাজপুতের। সম্প্রতি ব্রহ্মাস্ত্রকে পরোক্ষভাবে কটাক্ষ করলেন সুশান্তের দিদি, মিতু সিং। ভাইয়ের মৃত্যুকে ঘিরে একরাশ ক্ষোভ উগড়ে দিলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। নিজের প্রোফাইলে সুশান্তের ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তাঁর ভক্তরা ‘বয়কট বলিউড’, ‘বয়কট ব্রহ্মাস্ত্র’, ‘জাস্টিস ফর সুশান্ত সিং’ হ্যাশট্যাগে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Meetu Singh (@divinemitz)

সুশান্ত সিং-এর মৃত্যুর দু’বছর কেটে গিয়েছে। তবে তাঁর ভক্তরা আজও সুবিচারের আশায় বার বার দায়ী করে আসছেন বলিউডকে। সুশান্তের দিদি মিতু সিংও একই দাবি করেন। শনিবার মিতু সিং তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে লিখলেন, বলিউডকে ধ্বংস করার জন্য সুশান্তের ব্রহ্মাস্ত্রই যথেষ্ট। বলিউড সর্বদা সাধারণ মানুষের উপর রাজ করতে চেয়েছে, কিন্তু পরস্পরকে শ্রদ্ধা জানাতে তাঁরা কখনও এক মুহূর্তও নষ্ট করেনি। তিনি আরও লিখেছেন, এই প্রকার মানুষকে আমরা কীকরেই বা আমাদের দেশের মুখ হতে দিতে পারি? শুধুমাত্র ক্ষমা চেয়ে কখনই মানুষের ভালোবাসা পাওয়া যায় না। মানুষ ভালবাসে গুণ ও নৈতিক মূল্যবোধ দেখে। 

আরও পড়ুন : Rupankar Bagchi : কেকে কাণ্ডে পাশে ছিলেন না, রূপঙ্করের অভিযোগের পাল্টা জবাব রাঘবের

তবে সকল হ্যাশট্যাগের মুখে ছাই মাখিয়ে প্রি বুকিংয়েই এই ছবি প্রায় ২৩ কোটি টাকা ব্যবসা করেছে । তারমধ্যে প্রথমদিনেই প্রি বুকিং হয়েছে ১১ কোটি টাকার টিকিট। সারা বিশ্ব জুড়ে ৮৯১৩টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র ট্রিলজির প্রথম সিনেমা, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। প্রথমদিনে এই ছবি দেখে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। প্রথম দিনই সমস্ত হলে প্রায় ৪০ শতাংশ দর্শক হাজির হয়েছেন। কারোর মতে ছবি টেক্কা দিতে পারে হ্যারি পটার বা মার্ভেল স্টুডিয়োর যেকোনও ছবিকে, কারোর মতে আবার আলিয়া-রণবীরের প্রেম কাহিনী ছাপিয়ে গেছে এই ছবির মূল গল্পকে।

.