'ভো কাট্টা', ঘুড়ি ওড়ানোর আনন্দে 'উড়লেন' Sushmita

 ঘুড়ি (Kite) উড়িয়েই আকাশে ওড়ার সাধ মেটালেন সুস্মিতা সেন (Sushmita Sen)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 4, 2021, 07:06 PM IST
'ভো কাট্টা', ঘুড়ি ওড়ানোর আনন্দে 'উড়লেন' Sushmita

নিজস্ব প্রতিবেদন :  যখন যেটা মনে হয়েছে করেছেন। নিজের জীবনের প্রতিটি মুহূর্তে তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। তারকা হলেও তারকা সুলভ নয়, মাটিতে পা রেখেই চলেন, আকাশে উড়তে ভালোবাসেন। ফের একবার ঘুড়ি (Kite) উড়িয়েই আকাশে ওড়ার সাধ মেটালেন সুস্মিতা সেন (Sushmita Sen)।

কেউ তাঁকে বলেছেন, যাও ঘুড়ির সঙ্গে আকাশে ওড়ো। আর সেটাই করেছেন সুস্মিতা। মুক্ত বিহঙ্গের মত, ঘুড়ির সঙ্গে বেঁধে নিজের মনকে আকাশে উড়িয়ে দিলেন। জীবনের সহজ আনন্দকে সহজভাবেই নিলেন সুস্মিতা। তারই মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন বাঙালি কন্যা। লিখেছেন, 'দুনিয়ার সবথেকে সুখী নারী'। সুস্মিতার শেয়ার করা ভিডিয়োতে প্রেমিক রোহমান শল, বেশ কয়েকজন বন্ধু ও মেয়েদের সঙ্গে নিয়ে ঘুড়ি ওড়াতে দেখা গেল। যা দেখলে ক্ষণিকের জন্য রূপঙ্কর বাগচীর গাওয়া 'ভো কাট্টা' গানের বেশ কয়েকটি লাইন মনে পড়ে যায়। ''ভো কাট্টা তোমার ভালবাসা, ভো কাট্টা জমানো অভিলাষা/ ভোকাট্টা সুখি সুখি বাঁচা, ভো কাট্টা বাঁচার কামনায়...''

 

সুস্মিতার পোস্ট করা এই ভিডিয়োতে মজেছেন নেটিজেনরা। উঠে এসেছে বিভিন্ন কমেন্ট। প্রসঙ্গত, বহুবছর পর পর্দাতে ফিরেছেন সুস্মিতা সেন। ২০১৫ সালে 'নির্বাক' ছবিটির পর সম্প্রতি OTT প্ল্যাটফর্মে ধরা দিয়েছেন প্রাক্তন মিস ইউনিভার্স। ওয়েব সিরিজ 'আর্যা'কে দেখা গিয়েছে অভিনেত্রীকে।