১৬ বছরের ছোট বন্ধুর কাছে এমনই 'আজব' দাবি সুস্মিতা সেনের

কথা রাখেন রোমান 

Updated By: Nov 21, 2018, 03:44 PM IST
১৬ বছরের ছোট বন্ধুর কাছে এমনই 'আজব' দাবি সুস্মিতা সেনের

নিজস্ব প্রতিবেদন : 'ম্যায় হু না'-তে মায়ের কথায় জন্মদিনে 'লাকি' থেকে 'লক্ষ্মণ প্রসাদ শর্মা' হয়েছিলেন জায়েদ খান। ভাই লাকির 'পনিটেল' কাটিয়ে তাঁকে লক্ষ্মণ তৈরি করে মায়ের কাছে নিয়ে গিয়েছিলেন শাহরুখ খান অর্থাত পর্দার রাম। এবার 'ম্যায় হু না'-র সেই চরিত্রই বাস্তবে উঠে এল। এবার সৌজন্যে দাদা নন, প্রেমিকা। বুঝতে পারছেন না তো। বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।

আরও পড়ুন : 'বিরক্ত' করিনা মুখ খুললেন তৈমুরকে নিয়ে!
সম্প্রতি নিজের ৪৩তম জন্মদিন পালন করেন সুস্মিতা সেন। জন্মদিনে বিশেষ বন্ধু রোমান শল-এর কাছে একটু অন্যরকম উপহার চেয়েছিলেন বাঙালি অভিনেত্রী। বান্ধবীকে সেই উপহার দিতে গিয়ে নিজের ভোল বদল করে ফেললেন রোমান। অর্থাত, জন্মদিনের উপহার হিসেবে দাঁড়ি গোঁফহিন রোমানকে দেখতে চেয়েছিলেন সুস্মিতা। বান্ধবীর সেই ইচ্ছের কথা মনে রেখেই শেষ পর্যন্ত 'ক্লিন শেভড' হয়ে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন এই উঠতি মডেল। 

আরও পড়ুন : বিয়ে নিয়ে আক্ষেপ করছেন সোনাক্ষী?
নিজের অন্যরকম ছবি শেয়ার করে রোমান লেখেন, সুস্মিতা তাঁকে এভাবে দেখতে চেয়েছিলেন। আর সেই কারণে এবার তিনি এভাবে হাজির হলেন।
দেখুন রোমানের সেই ছবি...


ডিজাইনার নিতা লুল্লার র্যাম্পে প্রথম সুস্মিতা সেনের সঙ্গে দেখা যায় রোমান শল-কে। বাঙালি-কন্যের সঙ্গে কে হাজির হয়েছেন, তা নিয়ে ওই সময় থেকেই জোর জল্পনা শুরু হয়ে যায়। প্রথমে কোনও উত্তর না দিলেও, হাসি মুখে রোমানের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় সুস্মিতাকে। এরপর শিল্পা শেঠির দীপাবলি পার্টিতেও এই মডেলের সঙ্গে চোখে পড়ে সুস্মিতাকে।

আরও পড়ুন : নেহা-অঙ্গদের ছোট্ট মেহর, প্রকাশ প্রথম ছবি

শোনা যায়, সুস্মিতা নাকি বিয়ে করছেন রোমানকে। কিন্তু, বিয়ের গুঞ্জন শুরু হতেই প্রাক্তন বিশ্ব সুন্দরী স্পষ্ট জানিয়ে দেন, এই মুহূর্তে বিয়ের কোনও পরিকল্পনা তাঁর নেই। কিন্তু, রোমানের সঙ্গে যে তাঁর অন্যরকম সম্পর্ক গড়ে উঠেছে, তা স্পষ্ট। আর সেই কারণেই রোমানের সঙ্গে প্রায়শই দেখা যায় তাঁকে। তাই বলে এই নয় যে রোমান শল-কে বিয়ে করছেন তিনি।