Sushmita Sen: ললিতের সঙ্গে প্রেম নিয়ে শোরগোল! প্রাক্তন রোহমানের সঙ্গে পার্টিতে মজে সুস্মিতা

সম্প্রতি মায়ের জন্মদিনে একটি পার্টির আয়োজন করেন সুস্মিতা সেন। সেখানেই হাজির ছিলেন সুস্মিতার প্রাক্তন রোহমান শল। গত ডিসেম্বরেই তিন বছরের সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী। কিন্তু বিচ্ছেদের পরেও সুস্মিতা ও তাঁর পরিবারের সঙ্গে যেকোনও অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যায় রোহমানকে। 

Updated By: Aug 9, 2022, 05:43 PM IST
Sushmita Sen: ললিতের সঙ্গে প্রেম নিয়ে শোরগোল! প্রাক্তন রোহমানের সঙ্গে পার্টিতে মজে সুস্মিতা

Sushmita Sen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জুলাই মাসের মাঝামাঝি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বোমা ফাটিয়েছিলেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদী। তবে এই বিষয়ে যেন মুখে কুলুপ এঁটেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তাঁর ও ললিতের সম্পর্ক নিয়ে যত বেশি সোশ্যাল মিডিয়ায় কথা বলেছেন মিস্টার মোদী ঠিক ততটাই নীরব সুস্মিতা। তাঁকে নিয়ে তৈরি ট্রোল, মিথ্যে কথার জবাব দিয়েছেন অভিনেত্রী কিন্তু সম্পর্ক নিয়ে একটাই কথা বলেননি তিনি। যে সুস্মিতা বারবারই তাঁর সম্পর্কের কথা, ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই সুস্মিতা কেন প্রকাশ্যে আনছেন না তাঁর ও ললিতের সম্পর্ক। এই জল্পনার মাঝেই সামনে এল অন্য তথ্য। সম্প্রতি মায়ের জন্মদিনে সুস্মিতা পার্টি করলেন তাঁর প্রাক্তন রোহমান শলের সঙ্গে। এই খবরেই ফের সরগরম বলিপাড়া।

আরও পড়ুন: Saibal Bhattacharya: আত্মহত্যার পোস্টে ধুন্ধুমার! অভিনেতা শৈবালের ‘অত্যাচারে’ অতিষ্ঠ পাড়া

সম্প্রতি মায়ের জন্মদিনে একটি পার্টির আয়োজন করেন সুস্মিতা সেন। সেখানেই হাজির ছিলেন সুস্মিতার প্রাক্তন রোহমান শল। গত ডিসেম্বরেই তিন বছরের সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী। কিন্তু বিচ্ছেদের পরেও সুস্মিতা ও তাঁর পরিবারের সঙ্গে যেকোনও অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যায় রোহমানকে। সুস্মিতা আগেই জানিয়েছিলেন যে, তাঁর দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে রোহমানের খুব ভালো বন্ডিং। তাঁদের বিচ্ছেদ কখনই সেই সম্পর্কে আঘাত হানবে না। তাই নায়িকার বাড়ির যেকোন অনুষ্ঠানেই দেখা যায় রোহমানকে। সেই মতো সুস্মিতার মায়ের জন্মদিনের পার্টিতেও দেখা যায় তাঁকে। চুটিয়ে একসঙ্গে পার্টি করেন সুস্মিতা ও রোহমান।

আরও পড়ুন: Prosenjit Chatterjee: পাউটে মজেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সঙ্গে ইনি কে?

'ফাদার্স ডে'-তে উপহার হিসেবে বাবা সুবীর সেনকে মলদ্বীপে নিয়ে গিয়েছিলেন সুস্মিতা সেন, সঙ্গে ছিলেন তাঁর মা এবং দুই মেয়ে। সেকথা সুস্মিতা বহু আগেই অনুরাগীদের জানিয়েছিলেন। তবে এবার তাঁর মলদ্বীপ ট্রিপ খবরে উঠে আসে ললিত মোদীর জন্য। কিছুদিন আগে মলদ্বীপের ছবি পোস্ট করে ললিত মোদী জানিয়েছিলেন তিনি সুস্মিতার সঙ্গে মলদ্বীপে গিয়েছিলেন, তাঁরা ডেট করছেন। আর এরপরই শোরগোল পড়ে যায়। সুস্মিতাকে 'অর্ধাঙ্গিনী' বলে সম্বোধন করে পোস্ট করে বসেছিলেন ললিত মোদী। ট্যুইটটি স্ফুলিঙ্গের মতো ছড়িয়ে পড়ে, যা ঘিরে গোটা দেশে হইচই পড়ে যায়।

আরও পড়ুন: Shah Rukh Khan-Aamir Khan: আচমকা শাহরুখের মন্নতে হাজির আমির, কিন্তু কেন?

ললিতের ঘোষণার পরেই সবকিছু ছেড়ে শুরু হয় সুস্মিতা-ললিতকে নিয়ে চর্চা। সুস্মিতাকে তিনি বিয়ে করেননি, ডেট করছেন, সংশোধন করে দ্বিতীয়বার ললিত এই পোস্ট করার পরও আলোচনা কিন্তু বন্ধ হয়নি। নেট দুনিয়ায় চোখ রাখলেই দেখা যায়, এখন চর্চার বিষয় শুধুই প্রাক্তন মিস ইউনিভার্স এবং প্রাক্তন আইপিএল চেয়ারম্যানের প্রেম। যদিও এই সম্পর্কের বিষয়ে কিংবা ললিত মোদীকে নিয়ে কোনও মন্তব্য করেননি প্রাক্তন মিস ইউনিভার্স। যদিও আজকাল প্রায়ই সুস্মিতার পোস্টে কমেন্ট করতে দেখা যাচ্ছে প্রাক্তন আইপিএল চেয়ারম্যানকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.