১৫ বছরের ছোট রোহমান, ভালবাসার মানুষকে নিয়ে শেষে মুখ খুললেন সুস্মিতা সেন

৪৫-এ পড়লেন সুস্মিতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 19, 2020, 04:20 PM IST
১৫ বছরের ছোট রোহমান, ভালবাসার মানুষকে নিয়ে শেষে মুখ খুললেন সুস্মিতা সেন
রোহমানের সঙ্গে সুস্মিতা

নিজস্ব প্রতিবেদন: ​৪৫-এ পড়লেন সুস্মিতা সেন। বৃহস্পতিবার প্রাক্তন বিশ্বসুন্দরীর ৪৫-এর জন্মদিনে বিভিন্ন তথ্য উঠে আসতে শুরু করেছে পেজ থ্রির পাতায়।

আরও পড়ুন : 'মন্দিরকে এত ভয় পান কেন?' শাকিবের কালী পুজো উদ্বোধন নিয়ে বিতর্কের জেরে মুখ খুললেন কঙ্গনা

বর্তমানে তাঁর চেয়ে ১৫ বছরের ছোট রোহমান শলের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন সুস্মিতা সেন। রোহমানের সঙ্গে সুস্মিতার সম্পর্ক নিয়ে, বলিউডের বাঙালি কন্যাকে কম কথা শুনতে হয়নি। সুস্মিতা কীভাবে তাঁর চেয়ে ১৫ বছরের ছোট কারও সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে জল্পনা এখনও অব্যাহত। সুস্মিতার চেয়ে বয়সে বেশ খানিকটা ছোট হলেও, রোহমান যে প্রাক্তন বিশ্বসুন্দরীকে সব সময় আগলে রাখেন, তা বেশ স্পষ্ট। এমনকী, সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশার পড়াশোনা থেকে গান, আবৃত্তি, সবকিছুই নজরে রাখেন রোহমান। ফলে সুস্মিতার দুই মেয়ের সঙ্গে রোহমানের সখ্যতা চোখে পড়ার মতো। যদিও সুস্মিতার সঙ্গে রোহমানের সম্পর্ক শুরুর ইতিহাসটা খুব একটা মসৃণ ছিল না বলেই জানা যায়।

আরও পড়ুন : কবীরই তাঁর জীবনের 'সূর্যের আলো', ছেলের নতুন ছবি প্রকাশ্যে আনলেন কোয়েল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

জানা যায়, সুস্মিতা কখনও কল্পনা করতে পারেননি, তাঁর চেয়ে ১৫ বছরের ছোট কারও সঙ্গে তিনি সম্পর্কে জড়াতে পারেন। শুধু তাই নয়, একজন মহিলার জীবন হতে গেলে, তাঁকে পুরুষের সাহায্য নিতে হবে, এমন ধারনায় বিশ্বাসী নন সুস্মিতা। ফলে রোহমানের সঙ্গে পরিচয়ের প্রথমদিনে  অভিনেত্রীর কটিন মনের আঁচ বেশ ভালমতোই পেয়ে যান রোহমনা শল। রোহমানের সঙ্গে পরিচয়ের পর থেকে তরুণ ওই মডেল ক্রমশ সুস্মিতার দুই মেয়ের সঙ্গে বন্ধুত্ব তৈরি করেন। এভাবেই ক্রমশ তিনি সুস্মিতার কাছের মানুষ হয়ে ওঠেন বলে জানা যায়। বর্তমানে সুস্মিতার বাড়িতেই প্রিয় মানুষকে আগলে রাখেন রোহমান শল।

.