হ্রদের পাশে স্বল্প পোশাকে যেন আগুন ছড়াচ্ছেন সুস্মিতা

ইনস্টাগ্রামে শেয়ার করেন ছবি 

Updated By: Dec 18, 2018, 10:46 AM IST
হ্রদের পাশে স্বল্প পোশাকে যেন আগুন ছড়াচ্ছেন সুস্মিতা

নিজস্ব প্রতিবেদন : কখনও বিশ্ব সুন্দরী হয়ে পুরুষ হৃদয়ে ঝড় তুলেছেন, আবার কখনও সবচেয়ে কম বয়সে দুই সন্তানকে দত্তক নিয়ে তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে। বুঝতেই পারছেন বাঙালি অভিনেত্রী সুস্মিতা সেনের কথাই বলা হচ্ছে। সম্প্রতি আবার নতুন বয়ফ্রেন্ড  রোমান শল-কে নিয়ে সুস্মিতার একাধিক ছবি পেজ থ্রি-র নজর কেড়েছে। এবার সেই বাঙালি অভিনেত্রী কি করলেন জানেন?

আরও পড়ুন : সাতপাকে বাঁধা পড়লেন টেলি অভিনেত্রী মহুয়া হালদার, দেখুন বিয়ে, বউভাতের সব ছবি
সম্প্রতি একটি হ্রদের পাশে নিজের ছবি আপলোড করেন সুস্মিতা। যেখানে হ্র্রদে পাশে 'হট' পোজ দিতে দেখ যায় সুহ্স্মিতা সেনকে।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি ৪৩ বছরে পড়েন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। নতুন বন্ধু রোমান শল, মা, ভাই এবং দুই মেয়েকে নিয়ে জন্মদিন সেলিব্রেটও করেন তিনি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সুস্মিতা সেনের সেই ছবি ছড়িয়ে পড়তেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। সুস্মিতাকে নিয়ে তাঁর বন্ধু রোমান জানান, অভিনেত্রীকে নিয়ে তাঁর যে ভক্তরা চিন্তা করছেন, তাঁরা যেন অহেতুক কোনও ভাবনা চিন্তা না করেন। সুস্মিতাকে তিনি ভাল রাখবেন বলেও কথা দেন রোমান।

আরও পড়ুন : ভবনানি গৃহিনী হয়েও প্রাক্তন খোঁচা অব্যাহত দীপিকার জীবনে!
একটি ফ্যাশন শো-এ প্রথম সুস্মিতা সেনের সঙ্গে রোমান শলকে দেখা যায়। প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে কে রয়েছেন, তা নিয়ে প্রশ্ন উঠলেও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। উল্টে বছর সাতাশের বন্ধুকে নিয়ে যখন শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে হাজির হন, তখন ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। নতুন বন্ধুকে নিয়ে মুখে কোনও মন্তব্য  না করলেও, রোমানের সঙ্গে যে তিনি আবার সম্পর্কে জড়িয়েছেন তা বেশ স্পষ্ট হয়ে যায়। এরপরই নিজের জন্মদিনে রোমান শল-এর সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রকাশ করে, নিজের সম্পর্ককে নতুন মাত্রায় নিয়ে যান সুস্মিতা।

.