রোহমানকেই বিয়ে করছেন সুস্মিতা! চলতি বছরেই বিয়ে?

 ইতিমধ্যেই নাকি সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোহমান। সম্মতিও জানিয়েছেন অভিনেত্রী। 

Updated By: Jul 31, 2019, 03:40 PM IST
রোহমানকেই বিয়ে করছেন সুস্মিতা! চলতি বছরেই বিয়ে?

নিজস্ব প্রতিবেদন: কথায় বলে, 'জন্ম, মৃত্যু, বিয়ে, তিন বিধাতা নিয়ে'। এই প্রবাদ অক্ষরে অক্ষরে মিলে গিয়েছে সুস্মিতা সেনের জীবনে। ৪৩-এর সুস্মিতা প্রেম খুঁজে পেয়েছেন ২৮ বছর বয়সী রোহমান শলের মধ্যে। এবার গুঞ্জন শোনা যাচ্ছে চলতি বছরের শেষেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে। 'ভগ' ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী, নভেম্বর বা ডিসেম্বরেই বিয়ে সেরে ফেলবেন সুস্মিতা-রোহমান। ইতিমধ্যেই নাকি সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোহমান। সম্মতিও জানিয়েছেন অভিনেত্রী। 

কিন্তু ঠিক কীভাবে দেখা হয়েছিল সুস্মিতা ও রোহমানের? সেই গল্পও কিন্তু কম মজাদার নয়। গত জুনেই সুস্মিতা জানিয়েছিলেন কোনও ফ্যাশন শোতে আলাপ হয়নি তাঁদের। আচমকাই ঘটে গিয়েছে এই ঘটনা। ব্যপারটা কীরকম? সুস্মিতা জানান, সোশ্যাল মিডিয়ায় অচেনা ব্যক্তিদের মেসেজ পড়ার একেবারেই পক্ষপাতী নন তিনি। ফলে জমা হয়েছিল প্রচুর মেসেজ। একদিন হঠাতই সেগুলো খুলে দেখতে শুরু করেন সুস্মিতা। এভাবেই অন্যমনস্ক হয়ে তিনি খুলে ফেলেন রোহমানের মেসেজ। সেই থেকে শুরু কথা। তারপর তা গড়ায় প্রেমে।

আরও পড়ুন-উদিত নারায়ণকে খুনের হুমকি, পুলিসের নজরে সন্দেহভাজন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এখন প্রায়ই সুস্মিতা ও রোহমানকে একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়। সুস্মিতার দুই মেয়ে আলিশা ও রিনির সঙ্গেও বেশ ভাল সম্পর্ক রোহমানের। তবে সুস্মিতা-রোহমানের বিয়ে নিয়ে এই গুঞ্জন নতুন নয়। এর আগেও শোনা গিয়েছিল ২০১৯-এ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। কিন্তু তখন সেসব খবর গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন সুস্মিতা। তবে এই মুহূর্তে তাঁর বিয়ে নিয়ে যে খবর শোনা যাচ্ছে তা নিয়ে অবশ্য সুস্মিতা বা রোহমান দুজনের কেউই মুখ খোলেননি। 

 আরও পড়ুন-করণের পার্টিতে মদকাসক্ত ছিলেন রণবীর, দীপিকা, ভিকিরা, অভিযোগ বিধায়কের

.