Sushmita Sen : 'বাবা হিসেবে চাই সুস্মিতা সেটলড হোক', ললিত প্রসঙ্গে মন্তব্য সুবীর সেনের

'ও যেটা চায়, আমরাও সেটা চাইব। তবে ওর কি ইচ্ছা সেটাই তো এখনও জানতে পারিনি।' 

Reported By: কমলাক্ষ ভট্টাচার্য | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 15, 2022, 03:23 PM IST
Sushmita Sen : 'বাবা হিসেবে চাই সুস্মিতা সেটলড হোক', ললিত প্রসঙ্গে মন্তব্য সুবীর সেনের

কমলাক্ষ ভট্টাচার্য : বাবা হিসেবে চাই এবার সুস্মিতা সেটলড হোক। বয়স তো হল! Zee ২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানালেন সুস্মিতা সেনের বাবা সুবীর সেন। তিনি জানান, মেয়ের সঙ্গে এই বিষয়ে এখনও কথা হয়নি। এই ব্যাপারে এখনও অবগত নই। আমার সদিচ্ছা তো আছেই। ও যেটা চায়, আমরাও সেটা চাইব। তবে ওর কি ইচ্ছা সেটাই তো এখনও জানতে পারিনি। 

সুবীর সেনের কথায়, ওর সঙ্গে বৃহস্পতিবার সকালে কথা হওয়ার সময় পরিবার আর বাচ্চাদের নিয়ে কথা হয়েছে। ওঁর অতীতের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাইনা। ওটা ওঁর ব্যাক্তিগত জীবন। ও প্রাপ্তবয়স্ক, আমরা মাথা গলাতে যাইনা। তবে বাবা হিসেবে আমি চাইব এবার মেয়ে সেটেলড ডাউন করুক। বয়স হয়ে গেছে। ললিত মোদী জামাই হিসেবে আপনার পছন্দের? এই প্রশ্নের উত্তরে সুবীর সেন বলেন, এটা হাইপোথিটিক্যাল প্রশ্ন। এখনও তো আমি জানিনা ললিত মোদী জামাই কি না! আমারও কৌতুহল হচ্ছে, কিন্তু আগেও এরকম অনেক ঘটনা চাউর হয়েছে, কিন্তু সুস্মিতা অনেক দূরে থাকে। ঠিক করে কথা বলা হয়ে ওঠেনা। মেয়ের সঙ্গে এবার কথা হলেও এই বিষয়ে জিজ্ঞেস করব না। যদি ও নিজের থেকে কিছু না বলে।

আরও পড়ুন-নেটপাড়া স্তম্ভিত, ললিত মোদীর প্রেমে ভাসছেন সুস্মিতা সেন!

বৃহস্পতিবার হঠাৎই, সুস্মিতার সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবি দিয়ে লোলিত মোদী টুইটার হ্যান্ডেলে লেখেন, পরিবারের সঙ্গে গ্লোবাল ট্যুর এবং মলদ্বীপ ঘুরে সবেমাত্র লন্ডনে ফিরেছি। সুস্মিতা, আমার অর্ধাঙ্গিনী। অবশেষে নতুন জীবনের শুরু। এখবরে যখন হইচই পড়ে গিয়েছে, তখন বিষয়টি খোলসা করেন ললিত মোদী নিজেই। জানান, তাঁরা বিয়ে করেননি, শুধু ডেটিং করছেন। তবে বিয়েও একদিন হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.