গুলদস্তা: ডলি, শ্রীরূপা ও রেণুর জীবনের কয়েক টুকরো মুহূর্ত উঠে এল 'ছায়াপথ সরিয়ে' গানে

 সৌম্য রীত-এর কথা ও সুরে গানটি গেয়েছেন ময়ূরী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 11, 2020, 02:15 PM IST
গুলদস্তা: ডলি, শ্রীরূপা ও রেণুর জীবনের কয়েক টুকরো মুহূর্ত উঠে এল 'ছায়াপথ সরিয়ে' গানে

নিজস্ব প্রতিবেদন : ছবির ট্রেলারের পর এবার মুক্তি পেল অর্জুন দত্তর ছবি 'গুলদস্তা'র গান 'ছায়াপথ সরিয়ে'। ছবির গানে ধরা পড়ল তিন মহিলা চরিত্রের নিজ নিজ জীবনের কয়েক টুকরো মুহূর্ত। সৌম্য রীত-এর কথা ও সুরে গানটি গেয়েছেন ময়ূরী।

'ছায়াপথ সরিয়ে' গানের দৃশ্যে ধরা পড়ল 'শ্রীরূপা' (অর্পিতা চট্টোপাধ্যায়), রেণু (দেবযানী চট্টোপাধ্যায়) ও ডলি বাগরি (স্বস্তিকা মুখোপাধ্যায়) জীবনের কয়েক মুহূর্ত। গানের এই দৃশ্যগুলি থেকেই ছবির গল্পের কিছুটা হলেও ইঙ্গিত মিলল। তবে শ্রীরূপা, রেণু ও ডলি তিন মহিলার মধ্যে নিজের সাদামাটা জীবনে সবথেকে খুশি দেখাল 'সেলস গার্ল' ডলি বাগরিকেইও।  'রূপ কেয়ার'-এর জিনিসপত্র বিক্রি করে, অন্যকে সাজিয়েই নিজের জীবনের সুখ খুঁজে নিতে দেখা গেল ডলিকে। পরে ডলির সঙ্গে আনন্দ খুঁজে নিতে দেখা গেল শ্রীরূপা ও রেণুকেও।

আরও পড়ুন-গুলদস্তা ট্রেলার: 'ডলি বাগরি'র বেশে অনবদ্য স্বস্তিকা, নজর কাড়লেন দেবযানী, অর্পিতা

আরও পড়ুন-'থালাইভি' জয়ললিতার বেশে বিধানসভা কক্ষে কঙ্গনা রানাউত

প্রসঙ্গত, 'গুলদস্তা' ছবিটির প্রযোজনা করেছে প্রযোজনা করেছে রূপ প্রোডাকশন অ্যান্ড এন্টারটেইনমেন্ট। প্রসঙ্গত 'অব্যক্ত'র পর 'গুলদস্তা' অর্জুন দত্তর দ্বিতীয় ছবি। ২১ অক্টোবর মুক্তি পাচ্ছে 'গুলদস্তা' ছবি। প্রসঙ্গত, এবছর ২৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির তবে করোনা মহামারীর কারণেই ছবির মুক্তি পিছিয়ে যায়।