‘পদ্মাবতীর টিকিট কেনার আগে বিমা করান’, হুমকি

মুক্তি পেতে দেওয়া হবে না পদ্মাবতী। যদি ওই সিনেমা মুক্তি পায়, তার ফল যেমন ভুগতে হবে অভিনেত্রী দীপিকাকে, তেমনি ফল ভুগবেন পরিচালক বনশালীও। ‘মাথা কেটে নেওয়া হবে’ বলে হুমকি দেওয়া হয়েছে দীপিকাকে। আর এবার রাজপুত করণি সেনা এবং ক্ষত্রিয় সমাজের পর এবার প্রকাশ্যে হুমকি দেওয়া হল ফেসবুকে।

Updated By: Nov 17, 2017, 11:16 AM IST
‘পদ্মাবতীর টিকিট কেনার আগে বিমা করান’, হুমকি

নিজস্ব প্রতিবেদন : মুক্তি পেতে দেওয়া হবে না পদ্মাবতী। যদি ওই সিনেমা মুক্তি পায়, তার ফল যেমন ভুগতে হবে অভিনেত্রী দীপিকাকে, তেমনি ফল ভুগবেন পরিচালক বনশালীও। ‘মাথা কেটে নেওয়া হবে’ বলে হুমকি দেওয়া হয়েছে দীপিকাকে। আর এবার রাজপুত করণি সেনা এবং ক্ষত্রিয় সমাজের পর এবার প্রকাশ্যে হুমকি দেওয়া হল ফেসবুকে।

রিপোর্টে প্রকাশ, ওই ফেসবুক পোস্টে হুমকি দেওয়া হয়েছে, কেউ যদি পদ্মাবতীর টিকিট কিনতে যান, তাহলে ফল ভাল হবে না। পদ্মাবতীর টিকিট কাটার আগে বিমা করিয়ে নিন বলেও সুর চড়ানো হয়েছে ওই পোস্টে। এবারও সেই রাজপুত করণি সেনার তরফেই দেওয়া হয়েছে হুমকি।

আরও পড়ুন : 'দীপিকার মাথা কাটলেই ৫ কোটি', হুমকি 'পদ্মাবতী'-কে 

ওই সিনেমায় যেভাবে রানি পদ্মাবতীর চরিত্রকে তুলে ধরা হয়েছে, তা সঠিক নয়। ওই সিনেমায় ইতিহাসকে বিক্রিত করা হয়েছে বলেও হুমকি দিয়েছে রাজপুত করণি সেনা। সংগঠনের সভাপতি লোকেন্দ্র সিং কালভির হুমকি, ‘আমাদের উসকে দিও না। এই সিনেমা কিছুতেই কাউকে দেখতে দেওয়া হবে না।’

 

.