বিজয়ের বাড়িতে বোমা, খবর পেয়েই জনপ্রিয় অভিনেতার বাড়িতে পৌঁছল পুলিস

 দক্ষিণের জনপ্রিয় অভিনেতার বিজয়ের বাড়িতে বোমা রাখা রয়েছে। সাত সকালে এমন খবরে হুলুস্থূল পড়ে যায়। তামিল অভিনেতা বিজয়ের বাড়িতে কে বা কারা বোমা রাখল, তা নিয়ে জোর খোঁজ বর শুরু করে পুলিস। পাশাপাশি হুমকি কে দিয়েছে, তার খোঁজ শুরু হয়।

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 6, 2020, 10:22 AM IST
বিজয়ের বাড়িতে বোমা, খবর পেয়েই জনপ্রিয় অভিনেতার বাড়িতে পৌঁছল পুলিস
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণের জনপ্রিয় অভিনেতার বিজয়ের বাড়িতে বোমা রাখা রয়েছে। সাত সকালে এমন খবরে হুলুস্থূল পড়ে যায়। তামিল অভিনেতা বিজয়ের বাড়িতে কে বা কারা বোমা রাখল, তা নিয়ে জোর খোঁজ বর শুরু করে পুলিস। পাশাপাশি হুমকি কে দিয়েছে, তার খোঁজ শুরু হয়।

জানা যায়, বিজয়ের সালিগ্রামের বাড়িতে হুমকির ফোন নেহাতই মিথ্যে। মস্তিষ্কের বিকৃতি ঘটানো এক ব্যক্তিই বিজয়ের বাড়িতে বোমা রাখা হয়েছে বলে হুমকি ফোন করেন থানায়। তবে হুমকি ফোনের পরপরই বিজয়ের সালিগ্রামের বাড়িতে পৌঁছে যায় পুলিসের একটি দল। বম্ব স্কোয়াডকে সঙ্গে নিয়েই বিজয়ের বাড়িতে তল্লাসি চালায় পুলিস।

আরও পড়ুন : বিতর্কের মাঝেই পরিবারে নতুন সদস্য! ছবি শেয়ার করলেন আলিয়া

রিপোর্টে প্রকাশ, তামিলনাড়ুর ভিলুপুরমের মারাক্কানাম থেকেই ওই ব্যক্তি পুলিস কন্ট্রোল রুমে ফোন করে বিজয়ের বাড়িতে বোমা রাখা রয়েছে বলে হুমকি দেন। তবে মস্তিষ্কের বিকৃতি থাকায়, পুলিস বছর ২১-এর ওই যুবককে হুমকি দিয়ে ছেড়ে দেয়। সেই সঙ্গে তাঁর পরিবারকে সাবধান করে দেওয়া হয় ছেলের কর্মকীর্তি সম্পর্কে। 

যদিও এই প্রথম নয়, এর আগে অন্যদের বোমাইল থেকে গোপনে বিভিন্ন হাই প্রোফাইল ব্যক্তির বাড়িতে হুমকি ফোন করতে দেখা যায় ওই ব্যক্তিকে।

.