''তাহলে সব কলাকুশলীকেই গ্রেফতার করা যাক?'' Tandav বিতর্কে সরব Konkona Sen Sharma

  'তাণ্ডব' নিয়ে  শীর্ষ আদালতের রায়ে সরব  কঙ্কনা সেন শর্মা (konkona sensharma)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 28, 2021, 07:20 PM IST
''তাহলে সব কলাকুশলীকেই গ্রেফতার করা যাক?'' Tandav বিতর্কে সরব Konkona Sen Sharma

নিজস্ব প্রতিবেদন:  'তাণ্ডব' নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না। গ্রেফতারি এড়াতে 'তাণ্ডব' নির্মাতাদের রক্ষাকবচের আবেদন খারিজ করে দিয়েছে সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালতের এই রায় নিয়ে সরব হয়েছেন বলিউডের অনেকেই। এবার এই রায় নিয়ে সরব হলেন কঙ্কনা সেন শর্মা (konkona sensharma)। 

শীর্ষ আদালতের এই রায় নিয়ে ক্ষোভ উগরে দিয়ে কঙ্কনা সেন শর্মা বলেন, ''ওয়েব সিরিজের সমস্ত কলাকুশলীরাই চিত্রনাট্য পড়ে তবে স্বাক্ষর করেছেন, তাহলে তো সবাইকেই গ্রেফতার করা যাক?''

আরও পড়ুন-যৌনাঙ্গ প্রদর্শনে বম্বে হাইকোর্টের রায়ে বিতর্ক, কী বলছেন Debolina, Sudipta-রা

তবে শুধু কঙ্গনা সেন শর্মাই নন, সুপ্রিম কোর্টের রায় নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরাও। এক নেটিজেন লেখেন, ''কোনও অভিনেতা ছবিতে যদি খুনীর চরিত্রে অভিনয় করেন, তাহলে তো ধরে নিতে হয়, বস্তবেও তিনি খুন করবেন।'' মুকুল চাড্ডা নামে ওই ব্যক্তির টুইটটি ইমোজি দিয়ে রিটুইট করেন গওহর খান। যিনি কিনা 'তাণ্ডব' ওয়েব সিরিজে মৈথিলির চরিত্রে অভিনয় করেছেন।

রিচা চাড্ডা লেখেন, ''শীর্ষ আদালতের অগ্রাধিকার!''

প্রসঙ্গত, 'তাণ্ডব' ওয়েব সিরিজের পরিচালক আলি আব্বাস জাফর এবং সিরিজের প্রযোজক, চিত্রনাট্যকার, অভিনেতা এবং আমাজন প্রাইম অরিজিনালস ইন্ডিয়ার হেড অপর্ণা পুরোহিতের বিরুদ্ধে ৬টি রাজ্যে একাধিক FIR দায়ের করা হয়েছে। নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগ, ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন তাঁরা। এই অভিযোগের বিরুদ্ধেই তাণ্ডব নির্মাতারা গ্রেফতারি এড়াতে রক্ষাকবচ চেয়ে সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেন। বুধবার সেই আবেদন খারিজ করে দেয় শীর্ষ আদালত।

শুনানি চলাকালীন জিশান জিসান আইয়ুবের আইনজীবী বলেন, ''অভিনেতারা চিত্রনাট্য অনুযায়ী অভিনয় করেছেন। তাই চরিত্রে দায় তাঁদের উপর বর্তায় না।'' জিসান আইয়ুবের আইনজীবীর সেই কথার পরিপ্রেক্ষিতে সুপ্রিম কোর্ট বলে, ''কেউ ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে পারেন না। অভিনেতারা চিত্রনাট্য পড়েই চুক্তিতে সই করেছেন।''

.