হিন্দুদের ভাবাবেগে আঘাতের ফল ভুগতে তৈরি থাকুন, সইফকে হুমকি যোগীর

তাণ্ডবের মুক্তির পর কড়া ভাষায় সইফদের আক্রমণ করা হয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর মুখপাত্রের তরফে।

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 19, 2021, 12:21 PM IST
হিন্দুদের ভাবাবেগে আঘাতের ফল ভুগতে তৈরি থাকুন, সইফকে হুমকি যোগীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​পরিচালক আলি আব্বাস জাফরের নতুন ওয়েব সিরিজ তাণ্ডব নিয়ে জোরদার শোরগোল শুরু হয়েছে গোটা দেশ জুড়ে। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আগাতের অভিযোগে তাণ্ডব নিয়ে বিতর্ক শুরু হলে, শেষ পর্যন্ত ক্ষমা চেয়ে নেওয়া হয় নির্মাতাদের তরফে। টিম তাণ্ডব নিঃশর্ত ক্ষমা চেয়ে নেওয়ার পরও বিতর্ক থামেনি। পরিচালক আলি আব্বাস জাফর, সইফ আলি খান, হিমাংশু মেহরা, গৌরব সোলাঙ্কিরা যেন তৈরি থাকেন, যা করেছেন তার ফল ভুগতে। তাণ্ডবের মুক্তির পর কড়া ভাষায় সইফদের আক্রমণ করা হয় উত্তরপ্রদেশের (UP) মুখ্যমন্ত্রীর মুখপাত্রের তরফে।

 

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মুখপাত্র সলভ মণি ত্রিপাঠী জানান, উত্তরপ্রদেশ পুলিস মুম্বইয়ের দিকে রওনা দিয়েছে। হিন্দুদের ভাবাবেগে যেভাবে আঘাত করা হয়েছে, তার জন্য যেন সইফ, আলিরা সবাই তৈরি থাকেন। নিজের ওই ট্যুইটে সইফ আলি খান (Saif Ali Khan), আলি আব্বাস জাফর, হিমাংশু মেহরাদের ট্যাগ করা হয়। পাশাপাশি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকেও করা হয় ট্যাগ। তাণ্ডবের প্রেক্ষিতে মুম্বইতে যাচ্ছে উত্তরপ্রদেশে পুলিস, ফলে তাঁদের কাজে যেন মুম্বই পুলিস বাঁধা না দেয়,  সে বিষয়েও করা হয় সতর্ক। সইফ আলি খান, আলি আব্বাস জাফর, হিমাংশু মেহরাদের উদ্ধার করতে যাতে মহারাষ্ট্রের মুখ্য়মন্ত্রী কোনও পদক্ষেপ না করেন, সে বিষয়েও জারি করা হয় সতর্কতা।

আরও পড়ুন : বিয়ের আগেই নতুন ফ্ল্যাট কিনে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

এদিকে তাণ্ডবের (Tandav) কয়েকটি দৃশ্যে যেভাবে হিন্দুদের ভাবাবেগে আঘাত করা হয়েছে এবং দর্শকদের উপর মানসিক অত্যাচার করা হয়েছে, তার জন্য নির্মাতাদের জেলে পঠানো হোক বলে দাবি করেন কঙ্গনা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এ বিষয়ে ট্যুইট করে তাণ্ডবের বিরুদ্ধে সুর চড়ান বলিউড কুইন।

.